আসছে ‘টার্মিনেটর ফোর’

Print

দীর্ঘ ৩৫ বছর পর আবার চমক হলিউডে। খুব শিগগির আসতে চলেছে তুমুল জনপ্রিয় ‘টার্মিনেটর’ সিরিজের চার নম্বর ছবি ‘টার্মিনেটর: ডার্ক ফেত’। একই ছবিতে থাকবে ডাবল ধামাকা। এটা বলার কারণ, আসন্ন ‘টার্মিনেটর: ডার্ক ফেত’ ছবির পরিচালক জেমস ক্যামেরনই থাকছেন। পাশাপাশি ছবিতে প্রধান নারী চরিত্রে দেখা যাবে অ্যাকশন কুইন লিন্ডা হ্যামিলটনকে।

‘টার্মিনেটর’ সিরিজের আগের তিনটি ছবির পরিচালকও ছিলেন জেমস ক্যামেরন। তবে ছবিতে চমক আনতে ৬০ বছর বয়সী ডিভা লিন্ডাকে আবার ফিরিয়ে আনছেন তিনি। আগের তিনটে সিরিজগুলোর মতো শারা কোন্নরের ভূমিকাতেই দেখা যাবে লিন্ডাকে। টুইস্ট হিসেবে দেখিয়েছেন তাকে। বরাবরের মতো ছবির পরিচালক, প্রযোজক, চিত্রনাট্যকার, সব ভূমিকাতেই আছেন ক্যামেরন।

এবারের ছবিটির আসল গল্পটা কী, সেটা দেখা যাবে সিনেমা হলে। তবে এই সিরিজে লিন্ডার মতো অ্যাকশন কুইনকে এনে তিনি যে আরও অনেক চমকই দিয়েছেন তা বলাই বাহুল্য। এছাড়া ‘টার্মিনেটর’-এর আগের তিনটি ছবিতেই নায়কের ভূমিকায় ছিলেন আর্নল্ড শোয়ার্জনেগার। এবারের ছবিতেও তিনি আছেন কি না সে বিষয়ে কিছু জানানো হয়নি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 29 বার)


Print
bdsaradin24.com