আসন্ন বিশ্বকাপে ধারাভাষ্যকার যারা

Print

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে শুরু হতে যাওয়া বিশ্বকাপকে সামনে রেখে ২৪ সদস্যের ধারাভাষ্যকারের তালিকা প্রকাশ করেছে।

৩০ মে শুরু হওয়া বিশ্বকাপে ধারাভাষ্যকারের তালিকায় রাখা হয়েছে ২৪জনকে। আলোচিত ওই তালিকায় জায়গা পেয়েছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক ও ধারাভাষ্যকার আতহার আলী খান।

এছাড়া পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম ও ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর মতো কিংবদন্তিরা এবারের বিশ্বকাপে ধারাভাষ্য দেবেন।

বিশ্বকাপে ধারভাষ্যকারের তালিকা : আতহার আলী খান, সৌরভ গাঙ্গুলি, ওয়াসিম আকরাম, কুমার সাঙ্গাকারা, গ্রায়েম স্মিথ, নাসের হুসেইন, রমিজ রাজা,মাইকেল ক্লার্ক। ইয়ান বিশপ, সাইমন ডুল, পমি এম্বাংগওয়া, সঞ্জয় মাঞ্জরেকার,মেলানি জোন্স,মাইকেল স্লেটার, হার্শা ভোগলে, এলিসন মিচেল, মার্ক নিকোলাস, ব্রেন্ডন ম্যাককালাম, শন পলক, ইশা গুহা, ইয়ান ওয়ার্ড , মাইকেল হোল্ডিং, মাইকেল এথারটন ও ইয়ান স্মিথ।

প্রসঙ্গত, গত আসরে ধারাভাষ্য দিয়েছিলেন মাত্র ৮ জন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 24 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com