আসাদুল হক ভূঁঞাকেই উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় তৃণমূলের নেতাকর্মী ও সাধারণ জনগণ

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলা । এ উপজেলা আওয়ামীলীগের ঘাঁটি হিসেবে পরিচিত । সারা উপজেলা ব্যাপী ত্যাগী ও পরীক্ষিত নেতা হিসেবে নেত্রকোনা জেলা আওয়ামীলীগের সদস্য ও কেন্দুয়া পৌর মেয়র এবং বার বার নির্বাচিত ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ আসাদুল হক ভূঁঞার রয়েছে ব্যাপক পরিচিতি ।

দলমত নির্বিশেষে কেন্দুয়া উপজেলায় জনপ্রিয়তায় শীর্ষে রয়েছে এ নেতার অবস্থান । ছাত্রজীবন থেকেই অন্যায়ের বিরুদ্ধে আপোষহীন নেতা সাধারণ জনগনের হৃদয়ের মনিকোঠায় ঠাঁই করে নিয়েছেন স্ব-মহিমায় ।

তিনি বিগতদিনে পর পর দুইবার উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করে একটি কুচক্রী ও চিহ্নিত মহলের ষড়যন্ত্রের স্বীকার হয়ে পরাজিত হয়েছে । তবে তৃণমুল নেতাকর্মীদের দাবী তিনি কখনোই ভোটে পরাজিত হন নি,তাকে ষড়যন্ত্র করে পরাজিত করা হয়েছে । তাই আসন্ন উপজেলা নির্বাচনে সকল সীমারেখা উপেক্ষা করে জনপ্রিয় এ জননেতাকে এবারও আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দেওয়া উচিৎ । তৃণমুল নেতাকর্মীদের প্রাণের দাবী-কেন্দুয়া উপজেলা চেয়ারম্যান পদটি আসাদুল হক ভূঁঞারই প্রাপ্য । এবার দলীয় মনোনয়ন পেলে কোন অপশক্তি বা ষড়যন্ত্রই তাঁর বিজয় ঠেকিয়ে রাখতে পারবে না ।

বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় সভানেত্রী ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে আসাদুল হক ভূঞার কর্মী,ভক্ত,সমর্থকের দাবী-সামগ্রিক বিবেচনায় আসন্ন উপজেলা নির্বাচনে এবারও তাঁকে দলীয় প্রতীক নৌকার মনোনয়ন দিয়ে তৃণমূল নেতাকর্মীদের দাবীকে মূল্যায়ন করা হউক ।

আসন্ন উপজেলা নির্বাচনে কেন্দুয়া উপজেলা চেয়ারম্যান হিসেবে কাকে দেখতে চান ? এমন প্রশ্নের জবাবে বয়োবৃদ্ধ এক প্রবীণ আওয়ামীলীগ নেতা বলেন-মৃত্যুর পূর্বে আমি উপজেলা চেয়ারম্যান হিসেবে আসাদুল হক ভূঁঞাকে দেখতে চাই । তাহলে মরেও আমি শান্তি পাব । এই আসাদুল হক আওয়ামীলীগের দুর্দিনের কান্ডারী । তার মনের বাসনা আল্লাহ-তায়ালা পূর্ণ করুক ।

কেন্দুয়া উপজেলার বিভিন্নস্তরের আওয়ামীলীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের সিংহভাগ নেতাকর্মীদের দাবীও একটাই আগামীদিনের উপজেলা নির্বাচনে আসাদুল হক ভূঁঞাকেই উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে দেখতে চায় এবং বিপুল ভোটে বিজয়ী করে যোগ্য নেতার মুখে হাসি ফুটাতে চায় ।

এদিকে আসন্ন উপজেলা নির্বাচনকে সামনে রেখে আসাদুল হক ভূঞাঁও দিনরাত গণসংযোগ ও মত বিনিময় করে চলেছেন কেন্দুয়া উপজেলা ব্যাপী । ছাত্রনেতা থেকে জননেতা আসাদুল হক ভূঞাঁর প্রতি রয়েছে উপজেলার সিংহভাগ নেতাকর্মী ও জনসাধারণের অকুন্ঠ সমর্থন । তাঁদের দোয়া,সমর্থন ও ভালবাসাকে পূঁজি করে আসাদুল হক ভূঁঞা আসন্ন উপজেলা নির্বাচনে দলীয় প্রতীকের মনোনয়ন পাবার বিষয়ে এবারও আশাবাদী ।

আসন্ন কেন্দুয়া উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী আসাদুল হক ভূঁঞার সমর্থিত নেতাকর্মীরা দলীয় প্রতীক সহ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহন দেখতে চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে। ক্লীন ইমেজের এই তৃণমূলের  নেতা আসাদুল হক ভুঁঞা দলীয় প্রতীকের জন্য অপেক্ষামান। ইতিমধ্যে তিনি পৌরসদরসহ উপজেলার প্রতিটি ইউনিয়নে গনসংযোগ করছেন। দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের রাজনীতির সাথে অঙ্গাঅঙ্গিভাবে জড়িত থেকে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দ্বায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি নেত্রকোনা জেলা আওয়ামীলীগের সদস্য ও কেন্দুয়া পৌরসভার মেয়র হিসেবে দক্ষতা ও সততার সাথে দ্বায়িত্ব পালন করছেন। শুধু তাই নয় ৯০এর গণআন্দোলনে অংশগ্রহন করেছিলেন এই নেতা। “নেতা” উপাধি খ্যাত রাজপথে বার বার পরীক্ষিত এ নেতাকেই আসন্ন নির্বাচনে উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় তৃণমূলের নেতাকর্মী ও সাধারণ জনগণ। এ বিষয়ে মোঃ আসাদুল হক ভূঁঞা বলেন-কেন্দুয়াকে মডেল উপজেলা হিসাবে গড়তে ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী সহ ডিজিটাল দেশগড়ার বাস্তবায়নে দলের পাশে ছিলাম, আছি এবং থাকবো। দল আমাকে মনোনয়ন দিলে ইনশাল্লাহ বিজয় সুনিশ্চিত।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 154 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com