আহত ক্ষুদে ভক্তকে চমকে দিলেন সালাহ

Print

লিভারপুলে সালাহ’র প্রতি সবার ভালোবাসা অফুরন্ত। মাঠে তার লড়াই যেমন সবাই উপভোগ করে, তেমনই মাঠের বাইরেও তিনি সমান সমাদৃত। শান্ত, নম্র এবং ভদ্র, ২৭ বছর বয়সীর এসব বৈশিষ্ট্যের কারণে বিশ্বের কোটি কোটি ভক্তদের কাছে তাকে ‘রোল মডেল’ বানিয়ে দিয়েছে। নিজের অসাধারণ সেই বৈশিষ্ট্যের স্বাক্ষর তিনি আবারও রাখলেন।

সালাহ’কে একনজর দেখার জন্য ছুটে যাওয়ার সময় রাস্তার পাশে থাকা ল্যাম্পপোস্টের সঙ্গে ধাক্কা খেয়ে নাক ফাটিয়ে ফেলে এক ক্ষুদে ভক্ত। নাক বেয়ে অঝোরে রক্ত পড়ছে, তবু প্রিয় তারকাকে দেখার ইচ্ছে থেকে এতটুকু সরে আসেনি সেই ভক্ত। এই দৃশ্য দেখে নিজের গাড়ি থেকে নেমে আসেন সালাহ। লুইস ও তার ভাই আইজ্যাককে জড়িয়ে ধরে ছবিও তোলেন।

লুইস ও আইজ্যাকের সঙ্গে সালাহ’র ছবি পোস্ট করে তার বাবা জো কুপার টুইটারে লিখেছেন, ‘আমার ছেলের (লুইস) অবস্থা সম্পর্কে খোঁজ নিতে আসার জন্য তোমাকে ধন্যবাদ। সে তোমাকে অনেক ভালোবাসে এবং তুমি যখন তাকে দেখতে এসে জড়িয়ে ধরেছো, ওর সব ব্যথা উধাও হয়ে গেছে। তুমি একজন সত্যিকারের ভালো মানুষ।’

২০১৭ সালের জুনে প্রায় ৪০ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে ইতালিয়ান ক্লাব এএস রোমা থেকে লিভারপুলে পাড়ি জমান সালাহ। মাত্র ২ বছর পর নিজেকে তিনি ইংলিশ জায়ান্টদের কিংবদন্তির পর্যায়ে নিয়ে গেছেন। ‘অলরেড’দের জার্সিতে ১০৬ ম্যাচ খেলে ৭২টি গোল করা হয়ে গেছে তার।

অ্যানফিল্ডে নিজের অভিষেক মৌসুমেই ৩২ গোল করে প্রিমিয়ার লিগের বর্ষসেরা খেলোয়াড়ের তকমা জিতেছিলেন সালাহ। গত মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৫২ ম্যাচে ২৭ গোল করলেও মৌসুম শেষ করেছেন চ্যাম্পিয়নস লিগের শিরোপা জিতে।

নতুন মৌসুমটাও দারুণভাবে শুরু করেছেন সালাহ। দু’দিন আগে নরউইচ সিটির বিপক্ষে লিভারপুলের ৪-১ গোলে জেতা ম্যাচে নিজে এক গোল করার পাশাপাশি একটি বানিয়েও দিয়েছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 21 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com