আড়াল ভেঙে প্রকাশ্যে শখ

Print

প্রায় দেড় বছরের আড়াল ভেঙে প্রকাশ্যে আসলেন দেশের অন্যতম জনপ্রিয় মডেল-অভিনেত্রী আনিকা কবির শখ। বুধবার (৩ জুলাই) থেকে তিনি শুটিংয়ে অংশ নিবেন। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা শেখ সেলিম।

এদিকে শুটিংয়ে ফিরে সহশিল্পী হিসেবে পাচ্ছেন দেশের শীর্ষ অভিনেতাদের একজন, জাহিদ হাসানকে। এ দুজনকে নিয়ে শেখ সেলিম নির্মাণ করছেন ঈদের বিশেষ নাটক ‘সামচু ভাই সংসারী হতে চায়’। নাটকটি রচনা করেছেন মেজবাহ উদ্দিন সুমন। প্রযোজনা করছেন যৌথভাবে সাব্বির চৌধুরী, রাসেল আলম ও মামুন খান হাবিব।

এ শখের ফেরা প্রসঙ্গে সেলিম বলেন, আবারো অ্যাকশন-কাটের দুনিয়ায় ফিরছেন শখ। বুধবার থেকে তিনি শুটিংয়ে অংশ নিবেন। তার মতো শিল্পী আমাদের খুবই প্রয়োজন আছে। তার ফেরাটা আমাদের জন্য আনন্দের সংবাদ।

প্রসঙ্গত, লম্বা সময়ের প্রেমের সম্পর্কের পর ২০১৫ সালের ৭ জানুয়ারি শখ ও নিলয় বিবাহবন্ধনে আবদ্ধ হন। এরপর ২০১৭ সালের মাঝামাঝি সময়ে হঠাৎ করেই শখ-নিলয়ের বিচ্ছেদ ঘটে। মূলত এরপর থেকেই মিডিয়া ও সোশ্যাল মিডিয়ার সঙ্গে যোগাযোগ প্রায় বিচ্ছিন্ন করেন শখ। তবে নিলয় নিয়মিত কাজ করলেও শখ কাজে ফিরেননি।

এদিকে শখ এতদিন আত্মগোপনে থাকার কারণে তাকে নিয়ে তৈরি হয় নতুন গুঞ্জন বাতাসে বহমান—মাস কয়েক আগে তিনি ফের বিয়ে করেছেন! তবে সব গুঞ্জন বাতাসে উড়িয়ে আবার অভিনয়ে ফিরছেন তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 57 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com