আ.লীগের জেলা নেতাদের অভিযোগের শেষ নেই

Print

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের সামনে প্রকাশ্যে নিজ নিজ জেলার দলীয় সংসদ সদস্য ও সহযোগী সংগঠনের শীর্ষনেতাদের নামে বিস্তর অভিযোগ তুলে ধরেছেন দলটির জেলা পর্যায়ের নেতারা। স্থানীয় নেতৃবৃন্দের সঙ্গে সমন্বয়হীনতা, মুক্তিযুদ্ধের চেতনাবিরোধীদের সহযোগী সংগঠনে স্থান দেওয়া, জেলা পর্যায়ে দলীয় কর্মসূচিতে অনুপস্থিতিসহ নানা অভিযোগ করেছেন তারা।

তাদের বক্তব্যে নিজ নিজ জেলায় দলের ভেতরে কোন্দল ও ক্ষোভের বার্তা স্পষ্ট। গতকাল শনিবার দুপুরে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের বিশেষ সাংগঠনিক সভায় ঢাকা বিভাগের জেলা/মহানগর নেতারা এসব অভিযোগ তোলেন। রাজবাড়ী, টাঙ্গাইল, শরীয়তপুর, নারায়ণগঞ্জসহ ঢাকা বিভাগের প্রায় প্রতিটি জেলার নেতারাই উপরোল্লিখিত অভিযোগ তুলেছেন।

কেউ কেউ তাদের বক্তব্যে পরোক্ষভাবে তাদের জেলার কেন্দ্রীয় প্রভাবশালী নেতাদেরও সমালোচনা করেছেন। তারা বলছেন, আওয়ামী লীগ থেকে মনোনীত সংসদ সদস্যরা (এমপি) এমন আচরণ করেন, তাতে করে মনে হয় দলটা বুঝি এমপিদের। অথচ শেখ হাসিনা নিজে বলেছেন, আওয়ামী লীগ থেকে মনোনীত এমপিরা দলের, এমপিদের দল আওয়ামী লীগ নয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 51 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com