আ.লীগ নেতাদের কে কোথায় ঈদ করবেন

Print

ঈদের আনন্দ জনগণের সঙ্গে ভাগাভাগি করতে নিজ এলাকায় ঈদ করেন বেশিরভাগ রাজনৈতিক নেতা। ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতারাও বরাবরের মতো ঈদে যাবেন নিজ নির্বাচনী এলাকায়। অনেকে ঢাকায় দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে রওনা দেবেন গ্রামে। তবে জাতীয় শোক দিবসের কর্মসূচি থাকায় ঈদ করেই ঢাকায় ফিরবেন কেন্দ্রীয় নেতারা।

ঈদের দিন গণভবনে শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। সকাল ১০টা থেকে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ, অন্য দলের রাজনীতিক, কবি-সাহিত্যিক, সাংবাদিক, শিক্ষক, বুদ্ধিজীবীসহ সর্বস্তরের মানুষের সঙ্গে এবং ১১টা থেকে বিচারপতি ও কূটনীতিকদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ঢাকায় ঈদ উদযাপন করে নোয়াখালীতে নিজ নির্বাচনী এলাকায় যাবেন। দলের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী ঢাকায় ঈদ করবেন। সভাপতিমণ্ডলীর সদস্যদের মধ্যে শেখ ফজলুল করিম সেলিম ঢাকায়, মোহাম্মদ নাসিম সিরাজগঞ্জে, কাজী জাফরউল্লাহ ঢাকায়, কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক টাঙ্গাইলে, সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী নিজ এলাকা শেরপুরে ঈদ করবেন।

যুগ্ম সাধারণ সম্পাদকদের মধ্যে মাহবুব উল আলম হানিফ কুষ্টিয়ায় ও আব্দুর রহমান ফরিদপুরে নিজ এলাকায় ঈদ করবেন। অপর দুই যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ও শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি ঢাকায় ঈদ করবেন।

অন্য নেতাদের মধ্যে সাহারা খাতুন ঢাকায়, পীযুষ কান্তি ভট্টাচার্য্য যশোরে, মুহাম্মদ ফারুক খান ঢাকায়, আবদুল মতিন খসরু কুমিল্লায়, রমেশ চন্দ্র সেন ঠাঁকুরগাওয়ে ঈদ করবেন। সভাপতিমণ্ডলীর আরেক সদস্য নুরুল ইসলাম নাহিদও ঢাকায় ঈদ করবেন।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকদের মধ্যে নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী নিজ নির্বাচনী এলাকা দিনাজপুরে ঈদ করবেন।

আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতাদের মধ্যে উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু নির্বাচনী এলাকা ঝালকাঠিতে, তোফায়েল আহমেদ ভোলায়, এইচ টি ইমাম ঢাকায় ঈদ উদযাপন করবেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 33 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com