ইউএনওকে যৌন হয়রানি, শ্রীঘরে যুবক

Print

নেত্রকোনার দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারজানা খানমকে যৌন হয়রানির অভিযোগে শিমুল শেখ (২৫) নামে এক ব্যক্তিকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার রাতে দুর্গাপুর থানায় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ইউএনও ও নির্বাহী হাকিম ফারজানা খানম নিজেই এই দণ্ডাদেশ দেন।

শিমুল শেখ ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বারআনি গ্রামের মাহতাব শেখের ছেলে।

পরে ওসি মিজানুর রহমান জানান, রোববার বিকেলে ঢাকা থেকে বিআরটিসি বাসে কর্মস্থল দুর্গাপুরে আসছিলেন ইউএনও ফারজানা খানম। পথে শ্যামগঞ্জ মোড় থেকে শিমুল শেখ বাসটিতে ওঠেন।

এরপর থেকে পথে পুরোটা সময় তিনি ফারজানা খানমকে নানাভাবে উত্ত্যক্ত করতে থাকেন। এক পর্যায়ে ইউএনও তাকে বখাটেপনা করতে নিষেধ করেন। বাসের স্টাফরাও তাকে বিরত থাকতে অনুরোধ করেন।

কিন্তু, শিমুল তাতে কর্ণপাত না করে বখাটেপনা অব্যাহত রাখেন। এবার ইউএনও বিষয়টি থানায় জানালে বাসটি দুর্গাপুর বাসট্যান্ডে আসার পর শিমুলকে গ্রেফতার করে পুলিশ।

পরে রাত সাড়ে ১০টার দিকে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ফারজানা খানম শিমুলকে দণ্ডাদেশ দিয়ে কারাগারে পাঠান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 51 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com