ইউটিউব ভিউ দিয়ে শিল্পী হওয়া যায় না

Print

আধুনিক গানের জনপ্রিয় কন্ঠশিল্পী মনির খান। ‘তোমার কোনো দোষ নাই, ‘আবার কেন পিছু ডাকো’, ‘অঞ্জনা, ‘প্রেমের তাজমহল’সহ তার অসংখ্য জনপ্রিয় গান শ্রোতাদের মুখে মুখে ফেরে। তবে মাঝে রাজনীতিতে ব্যস্ত হয়ে পড়েন এই কন্ঠশিল্পী। এছাড়া অডিও বাজারের অস্থির অবস্থার কারণে নতুন গান প্রকাশ থেকে বিরত ছিলেন। সম্প্রতি তিনি ঘোষণা দিয়েছেন আবারও নিয়মিত গান প্রকাশ করবেন। সংগীতশিল্পী হয়েই তিনি বাকি জীবনটা পার করতে চান। মনির খান বলেন, আমি আজকে মনির খান হয়েছি গানের কল্যাণে। শ্রোতাদের ভালোবাসায়। তাই সিদ্ধান্ত নিয়েছি নিয়মিত গান করব। রাজনীতিতে নিজেকে আর জড়াবো না। বর্তমান গান নিয়ে মনির খানের ব্যস্ততা কেমন? এই প্রসঙ্গে তিনি বলেন, রমজানের আগ পর্যন্ত নিয়মিত স্টেজ শো করেছি। পাশাপাশি টেলিভিশন চ্যানেলেও অংশ নিয়েছি। এখন রমজানের কারণে শো কম। তবে গানের সঙ্গে আছি। প্রতিদিনই আমি প্র্যাকটিস করি।

ঈদে কি শ্রোতারা নতুন গান পাবেন? তিনি বলেন, ঈদুল ফিতর উপলক্ষে নতুন একটি গানের অ্যালবাম প্রকাশ করব। অ্যালবামের নাম ‘হৃদয়ের যন্ত্রণা’। অ্যালবামে দশটি গান থাকবে। গানের কথা লিখেছেন লিটন শিকদার। সুর ও সংগীতায়োজন করেছেন শেখ সাদী খান। এরই মধ্যে কয়েকটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। আমি সব সময় কথাকে গুরুত্ব দিয়ে গান করি। এবারও তার ব্যতিক্রম হবে না। প্রতিটি গানের কথা হৃদয় স্পর্শ করার মতো। সুর ও সংগীতায়োজনও চমৎকার। অ্যালবামটি ঈদ উপলক্ষে ইউটিউবে আমার নিজস্ব চ্যানেলে অডিও ভার্সনে প্রকাশ করা হবে। ঈদের পর সবকটি গানের ভিডিও নির্মাণ করে প্রকাশ করার ইচ্ছে আছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 34 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com