ইনজুরিতে তামিম, ভারত সফর অনিশ্চিত!

Print

এনসিএলে প্রথম রাউন্ড খেলার পর ইনজুরিতে পড়েন তামিম ইকবাল খান। যে কারণে খেলতে দ্বিতীয় রাউন্ডে। তখন বলা হয়েছিল ইনজুরির মাত্রা খুব একটা গুরুতর নয়। কিছুদিনের মধ্যেই ফিরতে পারবেন মাঠে।

কিন্তু হঠাৎ করেই বৃহস্পতিবার (২৪ অক্টোবর) জানা গেল, এখনও সারেনি তামিমের ইনজুরি। তার ব্যথার ধরণ একটু জটিল হওয়ায় এটি সুস্থ্য হতে সময় লাগে একটু বেশি। বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় দলের প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী।

তিনি সংবাদমাধ্যমে বলেন, তামিমের ইনজুরিটা আমরা দেখেছি, পর্যবেক্ষণ করছি। তার যেহেতু পাজরে একটা ইনজুরি আছে তাই এটা সারতে এটু সময় লাগে। আপাতত তামিমকে ব্যথা বাড়ে এমন কাজ করতে নিষেধ করা হয়েছে। শুক্রবার ক্যাম্পে যোগ দিলে আবার দেখতে পারবো তামিমকে। এরপর আমরা ওর পরবর্তী মুভমেন্টাটা ঠিক করবো ওকে রেস্ট দেবো নাকি অনুশীলন চালিয়ে যেতে পারবে।’

এদিকে ইনজুরির মাত্রা কমে গেলেও, ভারত সফরের শুরুর অংশ মিস করতে পারেন তামিম। যা মূলত তার পারিবারিক কারণে। দ্বিতীয়বারের মতো সন্তানসম্ভবা তামিম ইকবালের সহধর্মিনী আয়েশা ইকবাল। তার পাশে থাকার জন্য ভারত সফরের টি-টোয়েন্টি সিরিজ মিস করতে পারেন তামিম।

জানা গেছে, স্ত্রীর শারীরিক অবস্থা বোঝার জন্য ডাক্তারি পরীক্ষানিরীক্ষা করা হয়েছে। যেসব পরীক্ষার রিপোর্টের ওপরই নির্ভর করছে তামিমের সামনের দিনগুলোর কার্যপরিকল্পনা।

সবকিছু ঠিকঠাক থাকলে ভারত সফরে বাংলাদেশ দলের সঙ্গে পুরোটা সময়ই থাকবেন তামিম। অন্যথায় স্ত্রীর শারীরিক অবস্থা বিবেচনায় ব্যাংককে কিছুদিন পরিবারের সঙ্গে কাটিয়ে টেস্ট সিরিজের আগে দলে যোগ দিতে পারেন তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 41 বার)


Print
bdsaradin24.com