ইনজুরিতে লম্বা সময় মাঠের বাইরে এমবাপ্পে

Print

বিপদ যেন কিছুতেই পিছু ছাড়ছে না ফরাসি ক্লাব পিএসজির। ইনজুরি সমস্যায় দীর্ঘদিন ধরে মাঠের বাইরে দলের অন্যতম ফরোয়ার্ড নেইমার। নতুন মৌসুমে তিন ম্যাচের একটিতেও ব্রাজিল তারকাকে পায়নি তারা। নেইমারের পর এবার আরো বড় ধাক্কা খেল প্যারিসের ক্লাবটি। ইনজুরিতে পড়েছেন আরেক ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে। একই কারণে মাঠের বাইরে এডিনসন কাভানিও।

গত রোববার রাতে লিগ ওয়ানে তুলুজের বিপক্ষে ৪-০ গোলে জেতা ম্যাচে চোট পান কাভানি ও এমবাপ্পে। দুই তারকার কেউই পুরো ম্যাচটি খেলতে পারেননি। ম্যাচের প্রথমার্ধে ইনজুরিতে মাঠ ছাড়েন কাভানি। এরপর দ্বিতীয়ার্ধে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে মাঠ ছাড়েন ছন্দে থাকা এমবাপ্পে।

ম্যাচের একদিন পর গতকাল সোমবার পিএসজির ওয়েবসাইটে এক বিবৃতিতে এমবাপ্পে-কাভানির চোটের বিষয়ে জানায় ফরাসি ক্লাবটি। পিএসজি জানায়, বাঁ পায়ের হ্যামস্ট্রিংয়ে ইনজুরিতে এক মাসেরও বেশি সময়ের জন্য মাঠের বাইরে থাকতে হবে এমবাপ্পেকে। আর তিন সপ্তাহের আগে কাভানিকেও পাওয়ার সম্ভাবনা নেই।

ইনজুরির কারণে নিশ্চিতভাবে কপালে ভাঁজ পড়েছে পিএসজি কোচ থমাস তুখেলের। কেননা এমনিতেই নেই নেইমার। এবার ছিটকে গেলেন আরো দুই তারকা। তাতে পিএসজির আক্রমণ বিভাগ নিয়ে বেশ চিন্তায় পড়ে গেলেন নেইমারদের কোচ। পিএসজির হয়ে কোস্টারিকা ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে সামনের দুটি ম্যাচ খেলতে পারবেন না কাভানি। অন্যদিকে সেপ্টেম্বরে হতে যাওয়া বেশ কিছু ম্যাচ মিস করতে যাচ্ছেন এমবাপ্পে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 22 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com