ইবির ‘এ’ ইউনিটের ফল প্রকাশ : পাশ ৩১ শতাংশ

Print

 

ইবি প্রতিনিধি-
ইসলামী বিশ^বিদ্যালয়ের (ইবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ¯œাতক (সম্মান) ১ম বর্ষের ভর্তি পরীক্ষায় ধর্মতত্ত্ব ও ইসলামী শিক্ষা অনুষদভুক্ত ‘এ‘ ইউনিটের ফল প্রকাশ করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে প্রশাসন ভবনস্থ উপাচার্যের কার্যালয়ে ইউনিট সমন্বয়ক অধ্যাপক ড. আ.ফ.ম আকবর হোসাইন উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারীর কাছে এ ফলাফল হস্তান্তর করেন।

জানা যায়, এবছর ‘এ’ ইউনিটে ২৪০টি আসনের বিপরীতে আবেদন করে ১ হাজার ৯৯৭ জন শিক্ষার্থী। এদের মধ্যে পরীক্ষায় অংশ নেয় ১হাজার ৭০৭জন। পাশ করে ৫’শ ৩৭ জন। মোট পাশের হার ৩১.৪৫ শতাংশ।

ফলাফল হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, অধ্যাপক ড. মো: লোকমান হোসেন, অধ্যাপক ড. শহীদ মুহাম্মদ রেজওয়ান ও অধ্যাপক ড. মুহাম্মদ আশরাফুল আলম প্রমুখ। ফলাফল বিশ^বিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট (িি.িরঁ.ধপ.নফ) থেকে পাওয়া যাবে।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 173 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com