ইবি’র নতুন প্রক্টর অধ্যাপক জাহাঙ্গীর

Print

ইবি’র নতুন প্রক্টর অধ্যাপক জাহাঙ্গীর

প্রতিনিধি, ইসলামী বিশ্ববিদ্যালয়
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নতুন প্রক্টর হিসেবে দায়িত্ব পেয়েছেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন। আগামী এক বছর তিনি এ দায়িত্ব পালন করবেন।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এসএম আব্দুল লতিফ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গতকাল রাতে উপাচার্য মহোদয় অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেনকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর হিসেবে নিয়োগ দিয়েছেন। নিয়মানুযায়ী তিনি এ পদের সকল সুযোগ-সুবিধা পাবেন।

গত বছরের ২৩ সেপ্টেম্বর ইবি শাখা ছাত্রলীগের আন্দোলনের মুখে ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের অধ্যাপক ড. মাহবুবর রহমানকে প্রক্টর পদ থেকে সরিয়ে অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মনকে সাময়িকভাবে দায়িত্ব দেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন। পরে একই বছরের ২২ ডিসেম্বর তার পদ স্থায়ী করা হয়। তবে মেয়াদ পূর্ণ হওয়ায় তার স্থলাভিষিক্ত হলেন ড. জাহাঙ্গীর।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 55 বার)


Print
এই পাতার আরও সংবাদ