ইবি টিমকে হামলা; জাবিতে দুঃখ প্রকাশ কর মানববন্ধন

Print
মোঃ রায়হান চৌধুরী, জাবি প্রতিনিধি :
গতকাল (১০ এপ্রিল) বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়নশীপ-২০১৯ এর হ্যান্ডবল সেমিফাইনাল ম্যাচে ইসলামি বিশ্ববিদ্যালয় (ইবি)-এর হ্যান্ডবল টিমকে মারধরের ঘটনায় দুঃখ প্রকাশ করে মানববন্ধন করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা। বৃহস্পতিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের পাদদেশে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।
ঘটনার পর্যালোচনায় দেখা যায় খেলা চলাকালীন ইবির টিমের অধিনায়ক বারবার মাঠ থেকে উঠে আসার চেষ্টা করে। এমনকি ইবি টিমের অন্যান্য খেলোয়াড়রা জিব দিয়ে জাবি খেলোয়াড় ও দর্শকদের ভেংচি কাটতে থাকে। পরবর্তীতে ইবির এক খেলোয়াড় জাবির আরেক খেলোয়াড়ের সাথে ফাউল করলে পাশে থাকা উত্তেজিত দর্শকরা ইবির খেলোয়াড়দেরকে মারধর করে। এতে ইবির শিক্ষকসহ ১২ জন আহত হয়।
অন্যদিকে, এই হামলার ঘটনাকে কেন্দ্র করে বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশীপ-২০১৯’র জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সকল ভেন্যু বাতিল করেছে ক্রীড়া মন্ত্রণালয়। বুধবার রাতে ক্রীড়া মন্ত্রণালয় থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষক-কর্মকর্তা ও খেলোয়াড়দের ওপর জাবি শিক্ষার্থীদের হামলার নিন্দাও জানানো হয়। একই সঙ্গে বুধবারের অসমাপ্ত হ্যান্ডবল প্রতিযোগিতার সেমিফাইনালে ইবি টিমকে বিজয়ী ঘোষণা করা হয়।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 54 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com