ইসলামী বিশ্ববিদ্যালয় ‘গ্রীন চাইল্ড’র বৃক্ষরোপণ

Print

 

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) পরিবেশ ভারসাম্য রক্ষায় সেচ্ছাসেবী সংগঠন ‘গ্রীন চাইল্ড’র উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী পালিত হয়েছে। বুধবার দুপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল এলাকায় এ কর্মসূচী পালন করা হয়।

বৃক্ষরোপণ কর্মসূচীটির উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী। এ সময় উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল প্রভোস্ট অধ্যাপক ড. বাবলী সাবিনা আজহার, ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী আলিমুজ্জামান টুটুল প্রমূখ।

সংগঠনের প্রতিষ্ঠাতা আলিমুজ্জামান টুটুল বলেন, পরিবেশের ভারসাম্য রক্ষা আন্দোলনে অংশগ্রহণের লক্ষ্যে ১৯৯৩ সালে প্রতিষ্ঠা হয় ‘গ্রীন চাইল্ড’র। আমরা মূলত স্কুল-কলেজের শিক্ষার্থীদের বৃক্ষরোপণে উদ্বুদ্ধ করে থাকি। এবার বিশ্ববিদ্যালয়েও শুরু করলাম। এ পর্যন্ত প্রায় ১০ লক্ষ চারা বিতরণ করতে আমরা সক্ষম হয়েছি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 29 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com