ইয়ংমেন্সের চেয়ারম্যান মেনন, অথচ ক্যাসিনো সম্পর্কে জানতেন না!

Print

রাজধানীর ফকিরাপুলে ‘ক্যাসিনো’ চালানো ইয়ংমেন্স ক্লাবের গভর্নিং বডির চেয়ারম্যান স্থানীয় সংসদ সদস্য রাশেদ খান মেনন। তবে সময় সংবাদকে মেনন বলেন, ‘ক্যাসিনো সম্পর্কে কিছুই জানতাম না, ক্যাসিনো চলছে কিনা তা দেখভাল করা গর্ভনিং বডির চেয়ারম্যানেরর দায়িত্বের মধ্যে পড়ে না।’

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাজধানীর ফকিরাপুলের ইয়ংমেন্স ক্লাবে র‌্যাবের অভিযানের পর সময় সংবাদকে দেয়া প্রতিক্রিয়ায় তিনি জানান, এলাকার সংসদ সদস্য হিসেবে তাকে ইয়ংমেন্স ক্লাবের গভর্নিং বডির চেয়ারম্যান বানানো হয়েছিল। এলাকার কোথায় কী ঘটছে তার খবর রাখার দায়িত্ব সংসদ সদস্যের নয়, পুলিশের।

এসময় ওই ক্লাব থেকে পদত্যাগ করবেন কিনা সে বিষয়ে স্পষ্ট কিছু জবাব দেন নি তিনি।

এর আগে বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে ইয়াংমেনস ক্লাব নামে ক্যাসিনোতে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সারোয়ার আলমের নেতৃত্বে অভিযান চালায় র‍্যাবের একটি দল। মতিঝিল থানার পাশেই অবস্থিত ফকিরাপুল ইয়ংমেনস ক্লাবটি ফুটবলসহ বিভিন্ন খেলার জন্য ক্রীড়ামোদিদের কাছে পরিচিত হলেও এই ক্লাবে ক্যাসিনোর আদলে বসতো জুয়ার আসর।

আটক ১৪২ জনের মধ্যে ১৬ জন স্টাফসহ ৩১ জনকে ১ বছরের কারাদণ্ড ও ১১ জনকে ছয় মাসের কারাদণ্ড দেন র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত। মদ, বিয়ার, ইয়াবা ও জুয়াখেলার ২৪ লাখ টাকাসহ ১০টি বাকারার জুয়া খেলার টেবিল এবং ৬টি ইলেকট্রনিক মেশিন, ডিজিটাল মেশিন জব্দ করেন ভ্রাম্যমাণ আদালত।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 65 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com