ইয়ং বাংলার স্বীকৃতি অর্জন করলো দুর্বার প্রগতি সংগঠন

Print

মিরসরাই প্রতিনিধি :::
বাংলাদেশের তরুণদের বৃহৎ প্লাটফর্ম ইয়ং বাংলা কৃর্তক জাতীয় পর্যায়ের সেরা পঞ্চাশটি সংগঠনের মধ্যে স্থান করে নেয় মিরসরাই উপজেলার মিঠানালা ইউনিয়নের মলিয়াইশের হেতালিয়া পাড়ের দুর্বার প্রগতি সংগঠন। ২০১১ সালে চব্বিশ তরুণের গড়া এ সংগঠন শিক্ষা, সংস্কৃতি, ক্রীড়া, স্বাস্থ্য, পরিবেশ, কৃষি, কুসংস্কার, সামাজিক অবক্ষয় সহ নানাবিদ জনহিতকর কার্যক্রম পরিচালনার মধ্য দিয়ে খুব অল্প সময়ে মিরসরাইব্যাপী আলোচিত হয়। এসকল কার্যক্রম পরিচালনায় বর্তমানে সংগঠনের দুইশ তেতাল্লিস স্বেচ্ছাসেবী নিরলসভাবে কাজ সেরা পঞ্চাশটি সংগঠনের তালিকায়। দেশের ৬৪ জেলার প্রায় আড়াই হাজার সংগঠনকে পেছনে পেলে তারা এ স্থান অর্জন করে নেয়।
গত ২৬, ২৭ ও ২৮ অক্টোবর ঢাকার সাভারে শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনিটিউট ইয়ং বাংলা কর্তৃক জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড-২০১৮ প্রদান অনুষ্ঠানে অংশ নেয় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি হাসান সাইফ উদ্দীন ও সহ-সভাপতি মির্জা মিশকাতের রহমান। অনুষ্ঠানে ইয়ং বাংলা কর্তৃপক্ষ তাদের হাতে স্বীকৃতির সনদ ও উপহার সামগ্রী তুলে দেন উপস্থিত অতিথিবৃন্দ।
এ বিষয়ে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি হাসান মো.সাইফ উদ্দীন বলেন, মিরসরাই থেকে আমরা প্রতিযোগিতায় দেশের আড়াই হাজার সংগঠনকে পেছনে পেলে জাতীয় পর্যায়ে সেরা পঞ্চাশটি সংগঠনের তালিকায় স্থান করে নিতে পেরেছি এটা আমাদের বিশাল একটি অর্জন। এ অর্জন সবার, এ অর্জন মিরসরাইয়ের। সবার ভালবাসায় এ অর্জন আমাদের পথচলায় সামনের দিনে আরো বেশি প্রেরণা যোগাবে।

 

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 29 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com