ঈদুল আযহার শুভেচ্ছা বিনিময় বিজিবি-বিএসএফ’র

Print

মুসলমান সম্প্রদায়ের ধর্মীয় উৎসব ঈদুল আযহা উপলক্ষ্যে হিলি সীমান্তে মিষ্টি দিয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছে সীমান্তরক্ষী বাহিনী বিজিবি ও বিএসএফ সদস্যরা।

সোমবার (১২ আহস্ট) সকাল ১০টায় সীমান্তের ২৮৫নং মেইন পিলারের ১১নং সাব পিলার সংলগ্ন চেকপোষ্ট গেটের শুণ্য রেখায় হিলি আইসিপি ক্যাম্পের কমান্ডার আলতাফ হোসেন ভারতের পতিরাম-১৯৯ বিএসএফ ব্যাটালিয়নের অধিনায়ক এসি ডিএস সান্ধুর হাতে ১০ প্যাকেট মিষ্টি উপহার দিয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় বিএসএফের পক্ষ থেকেও বিজিবিকে ৫ প্যাকেট মিষ্টি উপহার দিয়ে ঈদের শুভেচ্ছা জানানো হয়।

পরে দুই বাহিনী সদস্যরা পরষ্পর কুশল বিনিময় করেন ও সীমান্তের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। এসময় সেখানে বিজিবির সুবেদার চাঁন মিয়া ও বিএসএফের হিলি ক্যাম্প কমান্ডার জগদিশ প্রসাদ সহ দুই বাহিনীর সৈনিকরা উপস্থিত ছিলেন।

হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার আলতাফ হোসেন জানান, ‘পবিত্র ঈদুল আযহা উপলে আমরা প্রতিবেশী সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ সদস্যদের সঙ্গে মিষ্টি বিনিময় করেছি। আমাদের দুই বাহিনীর মধ্যে সৌহার্দ্যপূর্ণ সর্ম্পক ধরে রাখতে বিভিন্ন উৎসব ও দিবস গুলোতে মিষ্টি দিয়ে শুভেচ্ছা বিনিময় করে থাকি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 40 বার)


Print
bdsaradin24.com