ঈদের দিন গাইবেন ইভা, পরদিন মাহফুজুর রহমান

Print

গত ঈদের মতো এবার কোরবানির ঈদেও শ্রোতাদের গান শোনাবেন কণ্ঠশিল্পী ইভা রহমান ও ড. মাহফুজুর রহমান। ‘মনের আকাশে তুমি’ শিরোনামে ইভার একক সংগীতানুষ্ঠানটি প্রচার হবে ঈদের দিন রাত সাড়ে ১০টায়। আর মাহফুজুর রহমানের একক সঙ্গীতানুষ্ঠান ‘একইতো আকাশ দেখি’ প্রচার হবে পরদিন রাত সাড়ে ১০টায়। বিষয়টি নিশ্চিত করেছেন এটিএন চ্যানেল কর্তৃপক্ষ।

ইভা রহমানের প্রকাশিত ২৪টি অ্যালবাম থেকে বাছাইকৃত গানের মিউজিক ভিডিও দিয়ে অনুষ্ঠানটি সাজানো হয়েছে। গানগুলোর দৃশ্যধারণ করা হয়েছে দেশে ও দেশের বাইরে মনোরম সব লোকেশনে। অনুষ্ঠানে থাকা গানগুলোর তালিকায় আছে ‘আমার চাঁদের আলো’, ‘মনের আঙ্গিনায় তোমার ছায়া’, ‘তোর ছায়াটা’, ‘হয়েছি তোমার মাঝে’, ‘একবার বলো’, ‘তুমি শুধু আমারই’, ‘ভালোবাসা’, ‘লুকোচুরি খেলা’, ‘মন ভেসে যায়’, ‘ঝিকিমিকি ঝিকিঝিকি করে রাতে’, ‘পোড়া বাঁশি’ এবং ‘মেঠো পথ’।

অন্যদিকে, এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের ‘একইতো আকাশ দেখি’ অনুষ্ঠানে প্রচার হবে ১০টি গান। গানগুলোর কথা লিখেছেন নাজমা মোহাম্মদ ও রাজেশ ঘোষ। সুর-সংগীতে ছিলেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানগুলোর তালিকায় আছে ‘আমার নি:শ্বাসের শব্দ তুমি’, ‘ঘুমাতে পারি না’, ‘একইতো আকাশ দেখি’, ‘হঠাৎ একটা চিঠি’, ‘বোকা মন’, ‘কিছুক্ষণ’, ‘কষ্টরে’, ‘তুমি আমারি’, ‘মনে ঝড় ওঠে’ এবং ‘মনের মাঝে থেকো’।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 13 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com