ঈদে ঘ‌রে ফেরার আগে রক্ত পরীক্ষার পরামর্শ সেতুমন্ত্রীর

Print

ঈদে ঘ‌রে ফেরার সময় সবাই‌কে সতর্ক থাক‌তে হ‌বে। আর যা‌দের জ্বর আছে তা‌দের রক্ত পরীক্ষা ক‌রে দে‌শে ফেরার জন্য পরামর্শ দি‌য়ে‌ছেন বাংলা‌দেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের।

বৃহস্প‌তিবার দুপু‌রে ধানম‌ন্ডির ৩২ নম্ব‌রে বাংলা‌দেশ আওয়ামী লীগ ত্রাণ ও সমাজ কল্যাণ উপক‌মি‌টি আ‌য়ো‌জিত শেখ ফ‌জিলাতু‌ন্নেসা ম‌জি‌বের জন্ম‌দিন উপল‌ক্ষে অসহায় ও দুস্থ‌দের ম‌ধ্যে ত্রাণ বিতরণ অনুষ্ঠা‌নে প্রধান অতিথির বক্ত‌বে তি‌নি এ পরামর্শ দেন।

‌তি‌নি ব‌লেন, শুধু সমা‌লোচনা করে দা‌য়িত্ব পালন হয়না। ডেঙ্গু ও এডিস মশা রো‌ধে বিএন‌পির কোন কার্যকর ভূ‌মিকা নেই। বি‌রোধী দল হি‌সে‌বে আপনা‌দেরও ভূ‌মিকা থাকা দরকার। কাদের বলেন, আমি আপনা‌দের বল‌বো সব সময় রাজনী‌তি করা ঠিক নয়। আসুন আমরা রাজনী‌তি না ক‌রে সম‌ন্বিতভা‌বে মানু‌ষের জন্য কাজ ক‌রি।

প্রধানমন্ত্রী দে‌শে ফি‌রে‌ছেন জা‌নি‌য়ে ‌সেতুমন্ত্রী ব‌লেন, তি‌নি বঙ্গভব‌নে এসে প্রথ‌মেই ডেঙ্গুর কি অবস্থা তার খোঁজ নি‌য়ে‌ছেন। প্রধানমন্ত্রী ব‌লেছেন আর কোন কাজ নয় ট‌খেন একটাই কাজ সে‌টি হ‌চ্ছে ডেঙ্গু‌কে প্র‌তি‌রোধ জর‌তে হ‌বে। প্রধানমন্ত্রীর নি‌র্দেশনা ম‌তো সবাই‌কে প‌রিচ্ছন্ন ও ডেঙ্গুমুক্ত বাংলা‌দেশ কর‌তে সম‌ন্বিতভা‌বে কাজ করার আহ্বান জানান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 45 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com