ঈদে সবাই আতঙ্কগ্রস্ত

Print

দুই সিটি কর্পোরেশন ও স্বাস্থ্যমন্ত্রীর ব্যর্থতা উল্লেখ করে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বাক ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, এবারের ঈদে ডেঙ্গুর ভয়াবহতায় দেশের মানুষ আতঙ্কগ্রস্ত।

শনিবার ঈদের শুভেচ্ছা জানিয়ে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি একথা বলেন।

তিনি বলেন, এবার ঈদের প্রাক্কালে ডেঙ্গুর ভয়াবহতায় মানুষ আক্রান্ত ও আতঙ্কগ্রস্ত। সরকারের ব্যর্থতা, স্বাস্থ্যমন্ত্রী ও ঢাকার দুই সিটি কর্পোরেশনের মেয়রের অসংলগ্ন বক্তব্য জনগণকে ব্যথিত করে। তারপরও দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানাই।

এদিকে এবারের ঈদে সারাদেশের বিভিন্ন রুটের ট্রেন সর্বোচ্চ ১২ ঘণ্টা বিলম্বের ঘটনায় উদ্বেগ প্রকাশ করে তিনি বলেন, এবারের বাড়ি ফেরা যাত্রীদের ট্রেন, বাস ও লঞ্চের অধিক যাত্রীবহন, যানজট, অধিক ভাড়া আদায়, যাত্রাকে দুঃসহনীয় করে তুলেছে। তারপরও আমরা কামনা করি দেশের মানুষ মিলেমিশে সোহার্দ্যপূর্ণ পরিবেশে ঈদ উদ্যাপন করুক।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 18 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com