ঈদে ২৬১ প্রেক্ষাগৃহে চলছে ভিন্ন স্বাদের তিন চলচ্চিত্র

Print

সারা দেশে উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে মুসলিমদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল ফিতর উদযাপিত হচ্ছে আজ বুধবার। দিনটিকে রাঙাতে সকাল থেকেই এক শ্রেণির মানুষ সিনেমা হলে ভিড় করে।

মুক্তি পায় বড় বাজেটের চলচ্চিত্র। এবার ঈদে ২৬১ সিনেমা হলে মুক্তি পাচ্ছে তিনটি চলচ্চিত্র।

শাকিব খানের নিজের প্রযোজিত চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’ মুক্তি পেয়েছে ১৭৭টি সিনেমা হলে। অনন্য মামুনের গল্প নির্ভর চলচ্চিত্র ‘আবার বসন্ত’ মুক্তি পেয়েছে সাতটি সিনেমা হলে, সাকিব সনেট প্রযোজিত ‘নোলক’ ছবিটি মুক্তি পেয়েছে ৭৭টি সিনেমা হলে।

আবদুল্লাহ জহির বাবুর চিত্রনাট্যের ‘পাসওয়ার্ড’ ছবিতে অভিনয় করেছেন শাকিব খান, বুবলী, মিশা সওদাগর, অমিত হাসান প্রমুখ। ছবিটি যৌথ ভাবে প্রযোজনা করেছেন শাকিব খান ও বন্ধু মোহাম্মদ ইকবাল। পরিচালনা করেছেন মালেক আফসারী।

একজন বাবার একাকিত্বের গল্প নিয়ে চলচ্চিত্র ‘আবার বসন্ত’। গল্পনির্ভর এই চলচ্চিত্রটি রাজধানীর বলাকা সিনেওয়ার্ল্ড ও সিনেপ্লেক্সগুলোতে ঈদে মুক্তি পেয়েছে। ছবিটি পরিচালনা করেছেন অনন্য মামুন। ছবিতে অভিনয় করেছেন তারিক আনাম খান, স্পর্শীয়া, আনন্দ খালেদ, ইমতুসহ অনেকে।

পারিবারিক আবেগ ও বন্ধনের ছবি ‘নোলক’। দুই পরিবারের দ্বন্দ্ব আর পারিবারিক ঐতিহ্য ‘নোলক’ ছবির মূল গল্প। এই ছবিতে শাকিব খানের সাথে জুটি বেঁধেছেন নায়িকা ববি। ছবিটি প্রযোজক সাকিব সনেট। ফেরারি ফরহাদের লেখা এ কাহিনীর ছবিতে আরো অভিনয় করেছেন তারিক আনাম খান, নিমা রহমান, ওমর সানী, মৌসুমী, শহীদুল আলম সাচ্চু প্রমুখ। দেশের ৭১টি সিনেমা হলে ছবিটি মুক্তি পেয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 19 বার)


Print
bdsaradin24.com