ঈশানার হঠাৎ বিয়ে, উদ্দেশ্য অস্ট্রেলিয়া

Print

বিয়ের আনুষ্ঠানিকতায় ঈশানাকে ঘিরে তার স্বজনরাঅস্ট্রেলিয়া প্রবাসী সারিফ চৌধুরীর সঙ্গে অভিনেত্রী ঈশানা খানের প্রেমের সম্পর্ক দুই বছরেরও বেশি সময় ধরে। এটা কম-বেশি মিডিয়ার অনেকেই জানেন।

তবে বিয়ের ঘটনাটা একেবারেই হঠাৎ!

ছুটি শেষে ঢাকা থেকে সারিফ চৌধুরী অস্ট্রেলিয়া ফিরে যাওয়ার কথা আগামী ১৩ জুলাই। সঙ্গে যাওয়ার পরিকল্পনা করলেন ঈশানাও। মূলত এই কারণেই, দুই দিনের প্রস্তুতিতে আজ (১০ জুলাই) বিকালে বিয়ে বন্ধনে আবদ্ধ হন তারা!

এতে দুই পরিবারের সম্মতি ছিল, এমনটাই জানালে ঈশানা খান। তিনি জানান, বুধবার আসরের নামাজের পর গুলশানের আজাদ মসজিদে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। যেখানে হাজির ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠ সদস্যরা।

ঈশানা খান বলেন, ‘আমাদের মধ্যে সম্পর্ক দুই বছরের। সম্প্রতি সারিফ ঢাকায় আসে। ১৩ জুলাই সিডনি ফিরে যাবে। সঙ্গে আমিও যাবো। সেজন্য দুই পরিবারের সম্মতিতে বিয়েটা সেরে ফেলতে হলো। আমাদের জন্য দোয়া করবেন।’

জানান, সারিফ চৌধুরী পেশায় নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার। থাকেন সিডনিতে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 30 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com