উখিয়ার রত্নাপালংয়ে একই পরিবারের শিশু ও বৃদ্ধাসহ ৪ জন খুন

Print
কায়সার হামিদ মানিক,কক্সবাজার।
উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের পূর্ব রত্না গ্রামে একই পরিবারের শিশু ও বৃদ্ধাসহ ৪ জনকে হত্যা করেছে দুর্বৃত্তরা।
২৬ সেপ্টেম্বর সকালে ঘরের ভিতর থেকে ৪টি লাশ উদ্ধার করে উখিয়া থানা পুলিশ।
নিহতরা হলেন, পূর্ব রত্না গ্রামের মৃত প্রবীণ বড়ুয়ার স্ত্রী সখি বড়ুয়া (৬৫), রোকেন বড়ুয়ার স্ত্রী মিলা বড়ুয়া (২৪), শিশু রবিন বড়ুয়া (৫) ও শিশু সনি বড়ুয়া (৬)।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, ২৬ সেপ্টেম্বর সকালে রোকেন বড়ুয়ার বাড়ির রুমে গলাকাটা অবস্থায় মৃত প্রবীণ বড়ুয়ার স্ত্রী সখি বড়ুয়ার লাশ দেখতে পাই স্থানীয়রা। পরে বাড়ির ভিতরে অন্য একটি রুমে রোকেন বড়ুয়ার স্ত্রী মিলা বড়ুয়া, শিশু অমিন বড়ুয়া ও শিশু সনি বড়ুয়াসহ তিনজনের গলাকাটা অবস্থায় লাশ পাওয়া যায়।
স্থানীয় রত্নাপালং ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোক্তার আহমদ হত্যাকান্ডের সত্যতা নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে বাড়ির সিঁড়ি ঘর দিয়ে প্রবেশ করে এই হত্যাকান্ড সংগঠিত করা হয়েছে। তবে কে বা কারা এই হত্যা কান্ডের সাথে জড়িত তা এখনো জানা যায় নি।
উখিয়া থানার ওসি আবুল মনসুর ৪ জনের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।
কায়সার হামিদ মানিক
কক্সবাজার।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 36 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com