ঢাকামঙ্গলবার , ২৮ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

উখিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ রোহিঙ্গা আটক

Link Copied!

কক্সবাজারের উখিয়ার বালুখালী ৯ নং ক্যাম্পে বিশেষ অভিযান পরিচালনাকালে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ছয় রোহিঙ্গাকে গ্রেফতার করেছে ৮ এপিবিএন।
সোমবার (২৭ জুন) রাত ১১টা নাগাদ ক্যাম্পটির ব্লক সি/১১ এর মক্তবের সামনে থেকে স্বশস্ত্র অবস্থায় তাদের গ্রেফতার করা হয়।
আটককৃতরা হলেন, ওই ক্যাম্পের নুর আহম্মদের ছেলে আরিফ উল্লাহ (৩১), ক্যাম্প-১০ এর হাবিব উল্লাহর ছেলে দোস মোহাম্মদ (২৫), নুর মোহাম্মদের ছেলে মোহাম্মদ তৈয়ব (৩৭), ক্যাম্প-১৬ এর মোবারক আলীর ছেলে নুর মোহাম্মদ (৩৯), ক্যাম্প-১১ এর মোহাম্মদ জোবায়ের (২৩), ক্যাম্প-৯ এর সাকের মোহাম্মদের ছেলে সলিম উল্লাহ (৫৫)।
৮ এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) কামরান হোসেন জানান,পানবাজার পুলিশ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো: কামরান হোসেন এর নির্দেশনায় সহকারী ক্যাম্প কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার জনাব মোঃ ফারুক আহমেদ এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক (নিঃ) মুহাম্মদ ফয়জুল আজীম এর নেতৃত্বে ক্যাম্প-৯ এর ব্লক সি/১১ এর মক্তবের সামনে ২০ জনের একটি রোহিঙ্গা দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ধাওয়া করে ছয় রোহিঙ্গাকে আটক করা হয়।
এসময় পুলিশের উপস্থিত টের পেয়ে ১৫/১৬ জন ডাকাত সদস্য ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। গ্রেফতারকৃত আসামীদের  জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে এফডিএমএন ক্যাম্প এলাকায় ডাকাতি, অপহরন সহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত।
এসময় ঘটনাস্থল থেকে অন্তত ১০টি বিভিন্ন ধরনের দা, ছুরি ও কিরিচ জব্দ করা হয়।
তিনি আরও জানান, আইনি প্রক্রিয়া শেষে জব্দ করা অস্ত্রসহ আটকদের উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।