উঠতি জনপ্রিয়তাই টিকটক তারকা মোহিত হত্যার কারণ

Print

ভারতের রাজধানী দিল্লিতে মোহিত মোর নামে এক টিকটক তারকাকে গুলি করে হত্যা ঘটনার এখনো কোনো কুল-কিনারা হয়নি। বর্তমানে তদন্তাধীন রয়েছে এ হত্যাকান্ড। তবে প্রাথমিক তদন্ত শেষে পুলিশ জানিয়েছে, টিকটকে ঐ যুবকের উঠতি জনপ্রিয়তার কারণে তাকে হত্যা করা হতে পারে। তাছাড়া অন্য কোনো কারণ খুঁজে পাওয়া যায়নি।

জানা গেছে, টিকটকে প্রায় ৫ লাখ ফলোয়ার ছিল মোহিতের। তিনি টিকটকের বাইরে নিয়মিত ফিটনেস বিষয়ক ভিডিও শেয়ার করতেন তার সোশ্যাল একাউন্টগুলোয়। ঘটনার দিন বিকেলে মোহিত তার জিমের কাছেই একটি ফটোকপির দোকানে গিয়েছিলেন এক বন্ধুর সঙ্গে দেখা করতে। সেখানে আচমকা তিন দুর্বৃত্ত ঢুকে তাকে ১৩টি গুলি করে। গুরুতর আহত অবস্থায় দ্রুত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মোহিতকে মৃত ঘোষণা করেন।

পুলিশ বলছে, হত্যাকারীরা ঘটনাস্থল থেকে বেরিয়ে যাওয়া সময়, তা ধরা পড়ে দোকানের সিসি ক্যামেরায়। ভিডিওতে দেখা যায়, হত্যাকারীদের দুইজনের মাথায় হেলমেট পরা ছিল। তৃতীয় ব্যক্তির চেহারা স্পষ্ট দেখা গেছে ঐ ভিডিওতে। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 20 বার)


Print
bdsaradin24.com