উত্তরপত্র বাড়িতে নিয়ে লুকিয়ে রাখল গোবরের বস্তায়!

Print

কিশোরগঞ্জের হোসেনপুরে এক এইচএসসি পরীক্ষার্থী তাঁর উত্তরপত্র বাড়িতে নিয়ে চলে যায়। সেটি লুকিয়ে রাখে শুকনো গোবরের বস্তায়। পুলিশ গিয়ে সেই উত্তরপত্র সংগ্রহ করে পরীক্ষার্থীকে আটক করে। পরে ওই পরীক্ষার্থী মো. আবু নাঈমকে বহিস্কার করা হয়। তার বাড়ি উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের ডাংরি গ্রামে।

পরীক্ষা কেন্দ্র ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার হোসেনপুর আদর্শ মহিলা ডিগ্রী কলেজ কেন্দ্রে স্থানীয় বিজনেস ম্যানেজমেন্ট টেকনিক্যাল ইনস্টিটিউট থেকে আবু নাঈম পরীক্ষায় অংশ নেয়। গতকাল ছিল বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে হিসাব বিজ্ঞান নীতি ও প্রয়োগ-২ বিষয়ের পরীক্ষা। সকালে এ বিষয়ের পরীক্ষায় নাঈম অংশ নেয়। কিন্তু পরীক্ষা শেষ হওয়ার কিছুক্ষণ আগে কক্ষ পর্যবেক্ষককে ফাঁকি দিয়ে তাঁর নিজের লিখিত উত্তরপত্রটি নিয়ে বাড়িতে চলে যায়। পরে উত্তরপত্র গণনা করে একটি কম পাওয়ায় বিষয়টি কেন্দ্র সচিব হোসেনপুর সরকারি কলেজের অধ্যক্ষ মো. ওয়াহিদুজ্জামানকে জানানো হয়। পরে পুলিশের সহায়তায় সন্ধ্যায় নাঈমকে বাড়ি থেকে আটক করে পুলিশ। পরে তাঁর স্বীকারোক্তির ভিত্তিতে শুকনো গোবরের বস্তার ভেতর থেকে উত্তরপত্রটি উদ্ধার করা হয়।

পরীক্ষা কেন্দ্রের সচিব অধ্যক্ষ ওয়াহিদুজ্জামান বিষয়টি স্বীকার করে বলেন, সারাদিন বিষয়টি নিয়ে তাদের চরম ভোগান্তি পোহাতে হয়। তবে শেষ পর্যন্ত পুলিশ উত্তরপত্রসহ বাড়ি থেকে তাকে কেন্দ্রে ধরে নিয়ে আসে। রাত সাড়ে ৭টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা কমল কুমার ঘোষ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল হোসেন, মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. মোছলেহ উদ্দিন, নাঈমের কলেজের অধ্যক্ষ ও তার বাবার উপস্থিতিতে তাকে বহিস্কার করা হয়। পরে দোষ স্বীকার করে এ রকম কাজ আর জীবনে করবে না বলে মুচলেকা দিলে তাকে ছেড়ে দেওয়া হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 38 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com