উদ্বোধনের মাত্র ১১ ঘন্টা পরই নাটোরের নর্থ বেঙ্গল চিনিকলের উৎপাদন বন্ধ

Print
জেলা প্রতিনিধি, নাটোরঃ আখ মাড়াইয়ের উদ্বোধনের মাত্র ১১ ঘন্টা পর নাটোরের গোপালপুর নর্থ বেঙ্গল চিনিকলের যান্ত্রিক ত্রুটির কারণে চিনি উৎপাদন বন্ধ হয়ে গেছে। তবে বর্তমানে যান্ত্রিক ত্রুটি সাড়াতে মেরামতের কাজ চলছে। শনিবার (১৭ নভেম্বর) বিকেলে মিলটির ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, উদ্বোধনের ১১ পর রাত ৩টার দিকে আখ মাড়াই অবস্থায় মিলের স্ট্রিম লাইনের পাইপ ফেটে যায়। এতে চিনি উৎপাদন ব্যহত হওয়াসহ যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। এসময় তাৎক্ষনিকভাবে মেশিন বন্ধ করে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়। ঘটনার পর থেকে চিনি উৎপাদন বন্ধ রয়েছে। তবে বর্তমানে যান্ত্রিক ত্রুটি সাড়াতে মেরামতের কাজ চলছে। আশা করছি রাত ৮টার পরপরই পুনরায় মিল চালু করা সম্ভব হবে। এতে মিলের কোনো ক্ষতি হবে না বলেও জানান প্রকৌশলী মিজানুর রহমান।
উল্লেখ্য,  শুক্রবার (১৬ নভেম্বর) বিকেলে চিনিকল চত্বরে মিলাদ ও দোয়া মাহফিল শেষে ডোঙ্গায় আখ ফেলে অতিথিরা আখ মাড়াই মৌসুম উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল কালাম আজাদ।

 

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 112 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com