উপজেলা পরিষদ নির্বাচনে আ’লীগের মনোনয়ন পেলেন যশোরের শার্শা’র সিরাজুল হক মঞ্জু

Print

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য চতুর্থ দফায় প্রার্থী তালিকা ঘোষণা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

শুক্রবার (১ মার্চ) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে দলটির স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক সভায় এ প্রার্থী’র তালিকা চুড়ান্ত করা হয়।

পরে দলটির দফতর সম্পাদক ও সংসদ সদস্য ড. আব্দুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সভায় সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শার্শা উপজেলার চুড়ান্ত মনোনীত প্রার্থী হলেন শার্শা উপজেলা আওয়ামীলীগ এর সম্মানিত সভাপতি এবং উপজেলা পরিষদের সফল চেয়ারম্যান,জননেতা আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপির বিশ্বস্ত ব্যক্তিত্ব, বীরমুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু ,পুনরায় শার্শা উপজেলা নির্বাচনের আলহাজ্ব সিরাজুল হক মঞ্জুকে নৌকার মাঝি নির্বাচিত করায় শার্শা উপজেলা আওয়ামীলীগ ও সাধারন নেতাকর্মীদের পক্ষ থেকে আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 79 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com