উপস্থাপনায় ফেরদৌস-পপি, নাচলেন তারিন

Print

প্রথমবারের মতো উপস্থাপনা করলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা পপি। আসছে ঈদ উল আজহায় বিটিভির বিশেষ অনুষ্ঠান আনন্দমেলা যৌথভাবে উপস্থাপনা করেছেন পপি এবং চিত্রনায়ক ফেরদৌস। উপস্থাপনার পাশাপাশি দুজনেই দুটি গানের সঙ্গে পারফর্ম করেছেন।

পপি নেচেছেন তার অভিনীত ‘রানী কুঠির বাকি ইতিহাস’ছবির ‘আমার মাঝে নেই এখন আমি’ গানের সঙ্গে। আর ফেরদৌস পারফর্ম করেছেন তার অভিনীত ‘হঠাৎ বৃষ্টি’ ছবির ‘সোনালি প্রান্তরে’ গানটির সঙ্গে।

একই অনুষ্ঠানে একটি গুজরাতি গানের সঙ্গে প্রায় ১৫ বছর পর বিটিভির ঈদ আনন্দমেলায় নৃত্য পরিবেশন করলেন জনপ্রিয় অভিনেত্রী তারিন। তিনটি গানেরই কোরিওগ্রাফি করেছেন ইভান শাহরিয়ার সোহাগ।

তারিন বলেন, ‘প্রায় ১৫ বছর পর পারফর্ম করলাম। খুব ভালো লাগছে। আরও ভালো লাগছে বিটিভির সেট ডিজাইন, অনুষ্ঠান উপস্থাপনার পাশাপাশি প্রযুক্তিগত উন্নতি দেখে। আমার বিশ্বাস বিটিভির এই পরিবর্তন অন্য শিল্পীদেরও মুগ্ধ করবে, সবাই আবার বিটিভিমুখি হবেন। এজন্য আমি বিটিভি মহাপরিচালককে ধন্যবাদ জানাই, আর আনন্দমেলার সার্বিক ডিজাইনের জন্য প্রযোজকের প্রশংসা না করে পারছি না।’

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 20 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com