উৎসব মুখর পরিবেশে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ভর্তি কার্যক্রম শুরু হয়েছে

Print
আসমাউল মুত্তাকিন (ক্যম্পাস প্রতিনিধি)ঃ মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সামার-২০১৯ সেমিস্টারের ভর্তি মেলা শুরু হয়েছে। ১০ মার্চ রোববার সকালে ফিতা কেটে এ মেলার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভাইস-চ্যান্সেলর হাফিজুল ইসলাম মিয়া। আট দিনব্যাপী এ মেলা চলবে ১৭ মার্চ, ২০১৯ পর্যন্ত।
মেলা উদ্বোধনকালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন স্কুল অব ইঞ্জিনিয়ারিং, সায়েন্স অ্যান্ড টেকনোলজির ডিন প্রফেসর ড. এম. কোরবান আলী, স্কুল অব আর্টস অ্যান্ড হিউম্যানিটিসের ডিন প্রফেসর হেমায়েত হোসাইন খান, স্কুল অব বিজিনেস অ্যান্ড ইকোনোমিকসের ডিন প্রফেসর মো. হারুন-অর-রশিদ, রেজিস্ট্রার মনিরুল ইসলাম, জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্ট্যাডিজ বিভাগের প্রধান প্রফেসর ড. এম. জাহানগীর কবির, কন্ট্রোলার অব এক্সামিনেশন এইচ এম আবু সাঈদ, ফার্মেসি বিভাগের প্রধান ড. নারগীস সুলতানা চৌধুরী, অ্যাডিশনাল ডিরেক্টর (অ্যাডমিশন) মো. আব্দুল কাদের, ইইই বিভাগের প্রধান কে. এম. আকতারুজ্জামান, আইন বিভাগের প্রধান জিয়াউর রহমান মুন্সী ও অন্যান্য শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, ছাত্র-ছাত্রীবৃন্দ।
মেলা উপলক্ষে সব বিষয়ে ভর্তি ফি-তে ৫০ শতাংশ ছাড়ে ভর্তি হওয়া যাবে। এছাড়া এসএসসি ও এইচএসসি পরীক্ষার রেজাল্টের ভিত্তিতে টিউশন ফি’র ওপর যথারীতি ৫ থেকে ১০০ শতাংশ ছাড় রয়েছে। এর মধ্যে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় যাদের দু’টো মিলে চতুর্থ বিষয় ছাড়া জিপিএ ১০ রয়েছে তারা পাবেন টিউশন ফি-তে ১০০ শতাংশ ছাড়। মুক্তিযোদ্ধার সন্তান এবং গরীব ও মেধাবীদেরও ১০০ শতাংশ পর্যন্ত ছাড়ে পড়ার সুযোগ রয়েছে।
এছাড়া ইইই (দিবা ও সান্ধ্যকালীন), সিএসই (সান্ধ্যকালীন), এলএলবি, জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ এমবিএ এবং এমএ ইন ইংলিশ বিষয়ে যারা ভর্তি হতে ইচ্ছুক তাদের জন্য বিশেষ প্যাকেজ ঘোষণা করা হয়েছে। এ প্যাকেজের আওতায় চার বছরের জন্য নির্ধারিত ন্যূনতম টিউশন ফি-তে পড়াশোনা শেষ করতে পারবেন ছাত্র-ছাত্রীরা।
ভর্তি মেলা একযোগে বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস আশুলিয়া ও গুলশানে চলবে। ভর্তিচ্ছু শিক্ষার্থীরা ০১৮১৯২৪৫৮৯৫, ০১৭৮০৩৬৪৪১৪০১৭৮০৩৬৪৪১৫নম্বরে যোগাযোগ করতে পারেন।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 92 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com