ঋতুপর্ণার সঙ্গে সিঙ্গাপুরে আরিফিন শুভ

Print

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তার সঙ্গে জুটি বেঁধে দুটি ছবিতে কাজ করেছেন বাংলাদেশের নায়ক আরিফিন শুভ। তার একটি ‘আহা রে’ অন্যটি ‘একটি সিনেমার গল্প’।

দুটি সিনেমা শুভ ভক্তদের মুগ্ধ করেছে। তবে কলকাতার সিনেমা ‘আহা রে’ দিয়ে বেশ প্রশংসিত হয়েছেন এই নায়ক। কলকাতার দর্শক ও সমালোচক মহলে নিজের জাত চিনিয়েছেন তিনি।

এবার জানা গেল, ঋতুপর্ণা-শুভ জুটির ‘আহা রে’ ছবিটি একটি চলচ্চিত্র উৎসবের আমন্ত্রণ পেয়েছে। সবকিছু ঠিক থাকলে ৩০ আগস্ট বসছে সিঙ্গাপুর সাউথ এশিয়ান ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল। চলবে ৭ সেপ্টেম্বর পর্যন্ত।

সেখানে প্রদর্শিত হবে ‘আহা রে’ সিনেমাটি। ফেস্টিভ্যালের অফিসিয়াল ওয়েবসাইট থেকে এমন তথ্য নিশ্চিত হওয়া গেছে।

জানা গেছে, উৎসবের শুরুর দিনই (৩০ আগস্ট) সাড়ে ৬টায় সান্টেক সিটি মলের ৬ নাম্বার হলে সিনেমাটি প্রদর্শিত হবে। এরই মধ্যে শোয়ের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে।

প্রসঙ্গত, চলতি বছরের ২২ ফেব্রুয়ারি কলকাতায় আরিফিন শুভর ‘আহা রে’ সিনেমাটি মুক্তি পায়। সিনেমাটি নির্মাণ করেছেন নির্মাতা রঞ্জন ঘোষ। ওপার বাংলায় মুক্তি পাওয়া শুভর প্রথম সিনেমা এটি।

সিনেমাটি মুক্তির পর থেকেই বিভিন্ন দেশের ফিল্ম ফেস্টিভালে অংশ নিয়ে প্রশংসিত হচ্ছে। রান্না নিয়ে নিরীক্ষা ধর্মী গল্পের চলচ্চিত্র ‘আহা রে’।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 25 বার)


Print
bdsaradin24.com