এই আজব দেশে সম্মানিত মৃত মানুষেরও মুক্তি নাই

Print

অপরাধ আমি করেছি, এই দুনিয়ায় তাবৎ অপরাধ আমার. .. আপনি দন্তে নাকি তদন্তে …? সব জানি… মজার ব্যাপার আপনি কে? কেনইবা আমাকে নিয়ে ব্যস্ত… বুঝেও চেপে আছি আপাতত…ক্ষমতা হয়তো এখন আপনার কাছে, যে ক্ষমতা আসিফ আকবরের সাথে ভুলে ব্যবহার করছেন… করেন না, অসুবিধা নাই। প্রকৃতির একটা বিচার আছে, ঐটাও বাদ দিলাম, কারণ আমি নিজেই প্রকৃতি, দেশেই আছি, থাকবো।

জেলখানা হোক আর আমার বেডরুমই হোক, প্রমানের দিন আছে কি নাই জানিনা, তবে আমার জীবিতবস্থায় যা দেখে যাচ্ছি, এতে আমার পরিবার হালকা বিরক্ত। আমার বিরুদ্ধে এতো টাকা চুরির অভিযোগ, একটা ব্যাংক লেনদেন দেখান না প্লীজ, একটা ভাউচার কিংবা ইনভয়েস। তার আগে নিজের অস্তিত্ব খোঁজেন, এতেই মঙ্গল বুধ বৃহস্পতি সব, নইলে শনি তুঙ্গে আসতে বেশী দেরী নেই। আদালত আমার মত আম পাবলিকের শেষ আশ্রয়, নিজেও বোঝেন, তবুও অভ্যাসবসত পাকনামী চালু রেখেছেন ইওর ফইন্নি এক্সেলেনসি। ভাদ্র মাসের আবহাওয়া এখন আমার ছেলের শিষ্য কুকুর টমির ফেভারে, টমিও ভরা মৌসুমে অনেক জেন্টল আছে।

অপরাধ প্রমানের আগে অপরাধী বলা মোনাফেকের কাজ, এটা ধর্ম আর আদালতের বিরুদ্ধে যাওয়া একটা মোনাফেকি সিদ্ধান্ত। মজার ব্যাপার এই মোনাফেকরাই আমার সঙ্গে ছায়ার মত ছিল, হয়তো এখনো আছে!! ভয় পেয়ে পিছু হঠার মাল আমি না, ঘুষের কাহিনীতে মরতে দম তক নাই, আপাতত খেলারাম খেলে যা। আমি আমাকে প্রমান করবো আদালতে, ২৩ জুলাইয়ের কিচছা ২৭ আগস্ট সামনে আনা উদ্দেশ্য প্রনোদিত, এটা আমার লয়্যাল জাজমেন্ট। অনলাইন কাউয়া গুলো কা কা করার সুযোগ পেলো একটু, এদের সাথে অনলাইন গরীব মন্তব্যকারীও থাকবে। দিন শেষে প্রমান করাটাই আসল। এই আজব দেশে সম্মানিত মৃত মানুষেরও মুক্তি নাই, আমিতো সেই তুলনায় অবুঝ মন. তবে খেলা হবে, হতেই হবে যতক্ষন আছে নি:শ্বাস …আমাকে যারা বিশ্বাস করেন, প্লীজ অস্থির হবেন না, হয়ে গেলে আমার বিরুদ্ধে যুদ্ধে জয়েন করুন, খুশী হবো। সবাই ভাল থাকুন, সুস্থ্য থাকুন, সুন্দর থাকুন… ভালবাসা অবিরাম একজন আজন্ম ফাইটারের পক্ষ থেকে….।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 41 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com