এই জয় ফাইনালে আত্মবিশ্বাস জোগাবে

Print

অবশেষে ভেঙেছে আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের হারের বৃত্ত। দলটির বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের ফাইনাল নিয়েও আশার কথা শুনিয়েছেন টাইগারদের অধিনায়ক সাকিব আল হাসান।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শনিবার আফগানদের ৪ উইকেটে হারায় বাংলাদেশ। এক ওভার ও চার উইকেট হাতে রেখেই জয়ের জন্য ১৩৯ রানের লক্ষ্যে পৌঁছে যায় তারা। টি-টোয়েন্টিতে আফগানিস্তানের বিপক্ষে টানা চার হারের পর জয়ের দেখা পেল লাল-সবুজ শিবির।

৪৫ বলে আট চার ও এক ছক্কায় অপরাজিত ৭০ রানের ইনিংস খেলে দলের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন সাকিব। ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ম্যাচ সেরা সাকিব বলেন, “বড় জয়। গত কয়েক মাস ধরে টি-টোয়েন্টিতে আমাদের পারফরম্যান্স যদি দেখেন- আমরা আমাদের মান অনুযায়ী খেলতে পারছিলাম না। আমাদের উন্নতি করার প্রয়োজন ছিল, আমরা এটা নিয়ে কাজ করছি।”

“কাউকে না কাউকে ব্যাট হাতে দাঁড়াতেই হত। সৌভাগ্যক্রমে আজ আমার দিন ছিল। আমার কখনো মনে হয়নি, আমি ফর্মের বাইরে আছি।”

বাংলাদেশ দলের অধিনায়কের মতে, ব্যাটসম্যানরা ঘুরে দাঁড়াতে পারলে বাংলাদেশের সফলতার মাত্রা আরও বৃদ্ধি পাবে, “পুরো টুর্নামেন্ট জুড়ে বোলাররা ভালো করছে, ফিল্ডাররা তাদের সহযোগিতা করেছে। আমাদের ব্যর্থতার কারণ ছিল ব্যাটসম্যানরাই।”

এই জয় আগামী মঙ্গলবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে দলকে আত্মবিশ্বাস জোগাবে বিশ্বাস সাকিবের, “আজকের জয় ফাইনালে আমাদের প্রেরণা ও আত্মবিশ্বাস দেবে। মিরপুরে কন্ডিশন ভিন্ন থাকবে। আফগানিস্তানকে হারাতে হলে আমাদের সেরাটা দিয়ে খেলতে হবে।”

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 38 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com