একটা মিথ্যা একটা জীবনের মৃত্যু ডেকে আনে

Print

আলোচিত-সমালোচিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব। ভার্চুয়াল জগতে বেশ পরিচিতি তার। কাজের মাধ্যমে বিচরণ করেছেন সমগ্রহ জায়গায়। কাজ করেছেন চলচ্চিত্রেও। মুক্তির অপেক্ষায় আছে কয়েকটি মিউজিক ভিডিও।

তবে ইউটিউব ও ফেসবুকে তিনি কিছু ভিডিও প্রকাশ করেছেন, যেগুলো নিয়ে খুব সমালোচনা হচ্ছে। অনেকেই এসব বিষয় দেখছেন ইতিবাচক আর নিন্দুকেরা বলছেন সস্তা জনপ্রিয়তা পাওয়ার উদ্দেশ্যে এমন কাজ করছেন। নিজের স্বাধীনতা অনুযায়ী সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশকিছু খোলামেলা ছবি দেওয়ার কারণে তাকে দ্বারস্থ হতে হয় সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে। সেখানে তিনি মুচলেকা দিয়ে ছাড়া পান। এরপর মন্ত্রীকে বিয়ে করে আলোচনার তুঙ্গে অবস্থান করছেন।

সানাই বলেন, আমার জনপ্রিয়তা এসেছে আমার চেষ্ট্রা আর কঠোর প্ররিশ্রমে। তাই অন্যদেরকে বলবো যারা আমাকে নিয়ে সময় নষ্ট করছেন তারা নিজের কাজের প্রতি একটু সচেতন হন, তাহলে অবশ্যই নিজের একটা অবস্থান হবে।

কিছু অনলাইন নিউজ পোর্টালের বিরুদ্ধে অভিযোগ তুলে ধরে বলেন, আমাকে নিয়ে অনেক অনলাইনে অসত্য কথা লেখা হয়েছে, যা ঠিক নয়। আমি আশা করবো গণমাধ্যম তাদের সত্যটা প্রকাশ করবেন। একটা মিথ্য একটা জীবনের মৃত্যু ডেকে আনে। সাংবাদিকতা একটি অত্যন্ত পবিত্র পেশা।

তিনি সমালোচকদের উদ্দেশে বলেন, আমাকে নিয়ে সময় নষ্ট না করে, ট্রোল না করে গাছ লাগান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 48 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com