একদম অচেনা চেহারায় কে এই বৃদ্ধ ?

Print

৭৬ এসেও বলিউডের অন্যান্য রথী-মহারথীদের চ্যালেঞ্জ ছুড়ে দিচ্ছেন তিনি; সমানে নতুন নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন বড়পর্দায়। বলছি, বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের কথা। সম্প্রতি তার নতুন ছবির লুক ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

যে ছবিতে একদম অচেনা চেহারায় এক বৃদ্ধের সাজে ধরা দিয়েছেন তিনি। দেখা যাচ্ছে; লম্বা সাদা কোঁকড়ানো দাড়ি-গোঁফ, সাদা ভ্রূ, প্রকাণ্ড নাকের ওপর হাই পাওয়ারের চশমা ও কপালে বলিরেখা স্পষ্ট। এছাড়া মাথায় পরে থাকা ফেজ টুপির ওপরই স্কার্ফ জড়ানো। গায়ে হালকা আকাশি রঙের কুর্তা।

পরিচালক সুজিত সরকারের আগামী ছবি ‘গুলাবো সিতাবো’-এর জন্য এমনই অভিনব অবতারে দেখা যাবে বিগ বি-কে।। জানা গেছে, পরিচালকের কাছ থেকে প্রথমবার এই লুকটার কথা জানার পরই অমিতাভ বচ্চন উৎসাহী হয়ে পড়েন ছবিটি করতে।

‘গুলাবো সিতাবো’ ছবির গল্পের প্রেক্ষাপট ভারতের উত্তর প্রদেশের লখনউ’তে। সুজিত সরকার পরিচালিত এই ছবিতে অমিতাভ বচ্চন ছাড়াও দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে। ছবিতে অমিতাভকে দেখা যাবে আয়ুষ্মানের বাড়িওয়ালার চরিত্রে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 25 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com