একসঙ্গে তাহসান-মিথিলা, সন্তানকে নিয়ে ঘুরছেন নিউইয়র্কে

Print

শোবিজ অঙ্গনের জনপ্রিয় তারকা দম্পতি ছিল তাহসান-মিথিলা। কিন্তু ২০১৭ সালের ২০ জুলাই হঠাৎ করেই বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তারা। এরপর থেকেই আলাদা পথ বেছে নিয়েছেন এই দুই তারকা। তবে একমাত্র মেয়ে আইরা তাহরিম খানের কারণে প্রায়ই এক হন তারা।

এবার জানা গেল, মেয়েকে নিয়ে একসঙ্গে নিউইয়র্কে ঘুরছেন তাহসান-মিথিলা। তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টই বলে দিচ্ছে, তারা এখন কোথায় ও কী করছেন। দেখা যায়, নিউইয়র্কের এম্পায়ার স্টেট বিল্ডিংয়ের সামনে থেকে তাহসান ও মিথিলা তাদের মেয়ের ছবি আপলোড করেছেন ইন্সটাগ্রামে।

তাহসানের আপলোড করা ছবিতে দেখা গেছে, মেয়েকে কাঁধে নিয়ে তিনি হাঁটছেন। আর মিথিলা প্রকাশ করেছেন মেয়ের রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার ছবি। দু’জনের ছবিতে একই পোশাকে দেখা গেছে আইরাকে। এছাড়া দু’জনই নিউইয়র্কের সেন্ট্রাল পার্কসহ বিভিন্ন স্থান থেকে মেয়ের একাধিক ছবি আপলোড করেছেন।

ছবিগুলোতে অনেক ভক্তই প্রশ্ন রেখেছেন, তবে কি আবারও এক হচ্ছেন তারা। ভক্তদের এমন প্রশ্নে দুইজনের কেউই মুখ খোলেননি।

উল্লেখ্য, ২০০৬ সালের ৩ আগস্ট বিয়ে করেন তাহসান-মিথিলা। আর ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘরে কন্যা সন্তান আইরা তাহরিম খানের জন্ম হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 50 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com