একাই রইলেন এটিএম শামসুজ্জামান, দেখতে যায়নি কেউ!

Print

সবাই বলছেন তিনি কিংবদন্তি, তিনি চলচ্চিত্রের গুণী শিল্পী। কিন্তু এই বলা পর্যন্তই। ২৩ দিন ধরে মৃত্যুর সাথে লড়াই করা এটিএম শামসুজ্জামানকে দেখতে যায়নি চলচ্চিত্রের কোন জ্যেষ্ঠ বা কনিষ্ঠ তারকারা। ফোনে ফোনে খোঁজ নিয়েই দায় সাড়তে চাইছেন তারা।

লাইফ সাপোর্ট থেকে ফিরে চিত্রনায়িকা পপির সাথে আলাপকালে এ নিয়ে দুঃখ প্রকাশ করেন তিনি। চলচ্চিত্রের অনেকের নাম বলে ক্ষোভ নিয়ে তাদের ‘স্বার্থপর’ বললেন এটিএম শামসুজ্জামান।

এর আগে, রোববার সকাল ১০টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন এ টি এম শামসুজ্জামানকে দেখতে যান পপি। বেশকিছু সময় তার সাথে কাটিয়েছেন তিনি। তাঁর সঙ্গে কাটানো বেশকিছু মুহূর্তের ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন চিত্রনায়িকা পপি।

চিত্রনায়িকা পপি বলেন, ‘হাসপাতালে আমাকে দেখামাত্রই হাউমাউ করে কেঁদে ফেললেন বাবা (এ টি এম শামসুজ্জামানকে বাবা বলেই ডাকেন পপি)। একটু পর স্বাভাবিক হন। এরপর অনেক কথা হাসি, আড্ডা কত কি স্মৃতিকথা। ১৫ মিনিটের আলাপকালে তার কথায় ছিলো দশ মিনিট। ’

হাসপাতালে আলাপকালে দুঃখ প্রকাশ করে এটিএম শামসুজ্জামান পপিকে বলেন, দীর্ঘ সময় ধরে হাসপাতালে ভর্তি আছি। অনেক মাধ্যমে আমার অসুস্থতার সংবাদ প্রকাশ করা হয়েছে। কিন্তু আমার সমসাময়িক অভিনয় শিল্পী, আমার ছোট যারা ভাই-বোন অভিনেতা-অভিনেত্রী আছেন তারা কেউ আমাকে দেখতে আসলো না! চলচ্চিত্রের মানুষগুলোর ভূমিকা স্বার্থপরের মতোই হয়েছে। আমি আশা করেছিলাম অনেকে আমার খোঁজ নিবেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 56 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com