একাধিক অ্যাকাউন্ট থাকলেই বন্ধ হবে ফেসবুক

Print

ফেসবুক লগ-ইন করার জন্য লাগবে ছবি ও মোবাইল নাম্বার। ভুয়া অ্যাকাউন্ট মুছে দিতে এমন চিন্তা করছে এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম।

অ্যাকাউন্টে প্রোফাইল পিকচার, নিজ সম্পর্কে তথ্য না থাকলেই ফেক অ্যাকাউন্ট! লগ-ইন করার জন্য ফেসবুক চাইবে মোবাইল ফোন নাম্বার ও ছবি। ভেরিফাইয়ের পরই মিলবে লগ-ইন করার সুযোগ।

তবে একটু ব্যতিক্রম হবে অন্যদের ক্ষেত্রে। যারা প্রতিদিন ফেসবুক ব্যবহার করেন তাদের এসব সমস্যা না হওয়ার সম্ভবনা বেশি। বিপাকে তারাই পড়বেন যাদের একাধিক অ্যাকাউন্ট রয়েছে।

এছাড়া একই রকম ছবি দিয়েও খোলা একাধিক অ্যাকাউন্টগুলোও ফেক অ্যাকাউন্টের তালিকায় পড়বে।

অনেকেই ফেসবুক তাদের সঠিক তথ্য দেন না। অনেক সময় মোবাইল নাম্বার ও ছবি ছাড়াই তারা এসব অ্যাকাউন্ট ব্যবহার করেন।

যে অ্যাকাউন্টগুলো বিভিন্ন ফেসবুক পেজ, গ্রুপ চালানোর জন্য ব্যবহার করা হয়। এসব অ্যাকাউন্টের বিরুদ্ধে ব্যবস্থা হিসেবে তাদের মোবাইল নাম্বার ও প্রোফাইলের ছবি দিতে বাধ্য করবে ফেসবুক।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 39 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com