এক টেবিলে শামীম ওসমান ও এসপি হারুন

Print

সাম্প্রতিক সময়ে জেলা জুড়ে আলোচনার প্রধান বিষয় ছিলো ‘সংসদ সদস্য শামীম ওসমান ও নারায়ণগঞ্জ পুলিশ সুপার হারুন অর রশিদ ইস্যু’। দুই প্রান্ত থেকে দুই পক্ষই করেছেন আকার ইঙ্গিতে বাগযুদ্ধ। তবে এবার সেই মনস্তাত্ত্বিক লড়াইয়ে ভাটা পড়েছে, গলেছে বরফ। এক টেবিলে খেতে বসেছেন আলোচিত এ দুইজন।

আজ রোববার (১৪ এপ্রিল) দুপুর ২টায় জেলা পুলিশ সুপারের বাসভবনে আসেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

এরপর তিনি কিছুক্ষণ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের সাথে কুশল বিনিময় করেছেন। দুপুর সোয়া ২টার দিকে এক টেবিলে বসেই খাবার খান পুলিশ সুপার হারুন অর রশিদ ও সাংসদ শামীম ওসমান। এ সময় শামীম ওসমানের পাশেই উপস্থিত ছিলেন পিপি ওয়াজেদ আলী খোকন।

পহেলা বৈশাখ উপলক্ষে সকাল থেকেই পুলিশ সুপারের বাস ভবনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হচ্ছিলো। এছাড়া পান্তা ইলিশেরও আয়োজন ছিলো সেখানে। এতে প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক নেতা, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়।

প্রসঙ্গত, সম্প্রতি একটি জরুরী কর্মী সভায় সাংসদ শামীম ওসমানসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতারা পুলিশ সুপার হারুন অর রশিদকে ইঙ্গিত করে নানা বক্তব্য রেখেছিলেন। এর আগে পুলিশ সুপার হারুন অর রশিদও ঘোষণা দিয়েছিলেন ‘যত প্রভাবশালী হক, ছাড় দেয়া হবে না।’

মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজামের বিরুদ্ধে জিডি ও শামীম ওসমানের শ্যালক তানভীর আহমেদ টিটু জড়িয়ে নানা অভিযোগে উত্তপ্ত ছিলো নগরী। তবে বর্ষবরণের প্রথম দিনেই এ দৃশ্য নগরবাসীর মাঝে শান্তির বার্তা ছড়াচ্ছে। সকলের প্রত্যাশা সুন্দর ও শান্তিময় আগামীর।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 25 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com