এক রশিতে দুলাভাই-শ্যালিকার মরদেহ

Print

ঝিনাইদহ সদর উপজেলার তেঁতুলবাড়িয়া গ্রামে একসঙ্গে একই রশিতে আত্মহত্যা করেছেন দুলাভাই ও শ্যালিকা। বুধবার সকালে ওই গ্রামের পীরতলা মাঠের একটি গাছে ঝুলন্ত অবস্থায় তাদর মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, পূর্ব তেঁতুলবাড়িয়া গ্রামের সাখাওয়াত হোসেনের মেয়ে ও নারিকেলবাড়ীয়া জেডএম মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী কলি খাতুন (১৫) এবং মন্টু মোল্লার ছেলে বিল্লাল হোসেন (২৬)। তাদের মধ্যে পরকীয়ার সম্পর্ক ছিল। ১০ দিন আগে তারা পালিয়েও যান বলে জানিয়েছেন এলাকাবাসী।

ঘোড়াশাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ মাসুদ লিটন জানান, চার বছর আগে বিল্লাল হোসেনের সঙ্গে কলির বোন পিংকি খাতুনের বিয়ে হয়। তাদের ২ বছরের একটি সন্তান রয়েছে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 99 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com