এখন দর্শকের প্রশংসা বলে কিছু নেই

Print

ঈদের ছুটি কাটিয়ে শুটিংয়ে ফিরেছেন টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষ। গতকাল থেকে এই অভিনেত্রী ‘টিপু সুলতান’ শিরোনামের একটি ধারাবাহিকের শুটিং করছেন বলে জানান। এটি নির্মাণ করছেন কিরণ জামান। এই ধারাবাহিকে অপর্ণা অভিনয় করছেন আনিসুর রহমান মিলনের বিপরীতে। প্রায় তিন বছর আগে এই ধারাবাহিকটির শুটিং শুরু হয়। মাঝে বিভিন্ন কারণে তা বন্ধ ছিল। শুটিংয়ে ফেরা ও এই ধারাবাহিকটি নিয়ে অপর্ণা বলেন, এবার অনেক আনন্দে ঈদের ছুটি কাটালাম। ঈদের ছুটিতে চট্টগ্রামে ছিলাম।

শুক্রবার ঢাকায় ফিরেছি। ফিরেই ‘টিপু সুলতান’ ধারাবাহিকটির শুটিং শুরু করেছি। এই ধারাবাহিকের গল্পটি মৌলিক। একটা সময় আমাদের দেশে কোনো বাড়িতে ডাকাতি করার ক্ষেত্রে ডাকাতরা আগেই জানিয়ে দিত। টিপু সুলতানের গল্পটি সেখান থেকে নেওয়া। অনেকদিন বন্ধ থাকার পর এই ধারাবাহিকটির শুটিং শুরু করেছি। গল্পটি অনেক চমৎকার।

দর্শকদের ভালো লাগবে। ঈদে এবার সাতটির মতো নাটকে অভিনয় করেছেন এই অভিনেত্রী। উল্লেখযোগ্য নাটকগুলো হলো অঞ্জন আইচের ‘তোমার নামের রোদ্দুরে’, দিপু হাজরার ‘আমি আবার তোমার আঙ্গুল ধরতে চাই’, সাজ্জাদ সুমনের ‘ম্যানেজ মকবুল’, সরদার রোকনের ‘চিনি বাবা’, সাগর জাহানের ‘কবুল বললো কে’ এবং রেদওয়ান রনির ‘বিহাইন্ড দ্য পাপ্পি’। ঈদের কোন কোন নাটকের জন্য দর্শকের প্রশংসা পাচ্ছেন? এই প্রশ্নের উত্তরে অপর্ণা বলেন, এখন দর্শকের প্রশংসা বলে কিছু নেই। কারণ বেশির ভাগ নাটক কমেডি। এগুলো দেখতে দেখতে দর্শক অভ্যস্ত হয়ে পড়েছে। নতুন কিছু নেই এসব নাটকে। তবু ‘বি হ্যাইন্ড দ্য পাপ্পি’ ও ‘কবুল বললো কে’ এই দুটি নাটকের জন্য অনেকের ভালো লাগার কথা শুনেছি। অনেক শিল্পী বলছেন ঈদে এবার সিরিয়াসধর্মী গল্পের নাটক নির্মাণ হয়েছে বেশি। ঈদে অন্য সহকর্মীদের নাটক কি দেখেছেন? অপর্ণা বলেন, ঈদে নির্মাতা আশফাক নিপুনের ‘এই শহরে’ এবং অন্য একটি নাটক দেখেছি। নাটক দুটি সমসাময়িক মনে হয়েছে। তবে এই সময়ে খুব বেশি সিরিয়াস গল্পের নাটক নির্মাণ হচ্ছে আমি বলবো না। কারণ আমাদের এখন গল্পের অভাব আছে। নাটকে কেন গল্পের এই অভাব মনে করেন অপর্ণা? তার ভাষ্য, শুধু গল্প নয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 17 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com