এজন্যই আমাকে কিনেছে জুভেন্টাস

Print

উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে অ্যাতলেটিকো মাদ্রিদের মাঠ থেকে ০-২ গোলে হেরে বাড়ি ফিরেছিল ইতালিয়ান ক্লাব জুভেন্টাস। অনেকেই ধরে নিয়েছিল অ্যাতলেটিকোর জমাট ডিফেন্স ভেঙে দ্বিতীয় লেগে জিততে পারবে না তুরিনোর বুড়িরা।

কিন্তু নিন্দুক-সমালোচকদের ভুল প্রমাণ করে দিয়ে ঘরের মাঠে ৩-০ গোলের জয় দিয়েই শেষ আটের টিকিট নিশ্চিত করেছে ইতালিয়ান চ্যাম্পিয়নরা। ম্যাচের তিন গোল একাই করেছেন চলতি মৌসুমে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে নাম লেখানো পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

ম্যাচ শেষে দলকে শেষ আটের টিকিট পাইয়ে দেয়ার তৃপ্তি দেখা গিয়েছে রোনালদোর চোখে মুখে। তবে নিজে হ্যাটট্রিক করে ম্যাচ জেতানোয় নেই বাড়তি দাম্ভিকতা। তার মতে ঠিক এ কাজের জন্যই জুভেন্টাস তাকে দলে ভিড়িয়েছে।

নিজের হ্যাটট্রিকের প্রসঙ্গে রোনালদো বলেন, ‘ঠিক এ কারনেই তো জুভেন্টাস আমাকে দলে নিয়েছে। যাতে করে এতদিন ধরে তারা যা করতে পারেনি তা করতে আমি সাহায্য করতে পারি। আসলে চ্যাম্পিয়নস লিগ জিততে আপনার এমন মানসিকতাই প্রয়োজন। অন্যথায় (শিরোপা জেতা) সম্ভব নয়।’

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 12 বার)


Print
bdsaradin24.com