এটা সম্ভব নয়, আফগানিস্তানকে ভারত

Print

ভারতের মাটিতে নিজেদের ঘরোয়া ম্যাচ আয়োজন এবং অনুশীল ক্যাম্পের অনুমতি দেয়ার আবেদন করেছিল আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)। তবে এসিবির অনুরোধ প্রত্যাখ্যান করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)।

বিশ্বের দলগুলোর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতার সক্ষমতা গড়তে নিজ খেলোয়াড়দের প্রয়োজনীয় সুযোগ দিতে বিসিসিআইর প্রতি অনুরোধ জানিয়েছিল এসিবি। তবে ‘এটা সম্ভব নয়’ উল্লেখ করে তাদের অনুরোধ প্রত্যাখ্যান করেছে বিসিসিআই এর প্রশাসনিক কমিটি-সিওএ।

সিওএ’র সর্বশেষ বৈঠক শেষে দেয়া এক বিবৃতিতে বলা হয়, ‘আফগানিস্তানের খেলোয়াড়দের সমন্বয়ে তাদের ঘরোয়া ম্যাচ বা টুর্নামেন্ট আয়োজন করা বিসিসিআইর পক্ষে সম্ভব নয়।’

এর আগে ভারতের মাটিতে আফগানিস্তান প্রিমিয়িার লিগ টি-২০ টুর্নামেন্ট আয়োজনের অনুরোধ করেছিল এসিবি। সে প্রস্তাবও প্রত্যাখ্যান করেছিল বিসিসিআই।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 15 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com