এবার আ.লীগ হুইপপুত্রের গুলিবর্ষণের ভিডিও ভাইরাল

Print
এবার আ.লীগ হুইপপুত্রের গুলিবর্ষণের ভিডিও ভাইরাল

চট্টগ্রাম-১২ পটিয়া আসনের এমপি ও সংসদে সরকারি দলের হুইপ সামশুল হক চৌধুরীকে নিয়ে বিতর্ক পিছু ছাড়ছে না। তিনি জাতীয় পার্টি ও বিএনপি হয়ে আওয়ামী লীগে এসেছেন- এমন অভিযোগ তুলেছেন দিদারুল আলম চৌধুরী নামে তারই দলের এক নেতা।

এ ছাড়া চট্টগ্রাম নগর আওয়ামী লীগের ওই নেতাকে চোয়ার মারি দাঁত ফেলাই দিইয়ুম-এমন ‘হুমকি’র একটি বিষয়ও ফেসবুকে ভাইরাল হয়।

সর্বশেষ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে হুইপপুত্র নাজমুল করিম চৌধুরী শারুনের অস্ত্রহাতে গুলিবর্ষণের একটি দৃশ্য। সেই ভিডিওটি অবশ্য ফেসবুকে শারুনের নিজস্ব অ্যাকাউন্টেই আপলোড করা হয়।

ভিডিওটিতে দেখা যায়, একটি রাইফেল হাতে অনবরত গুলি ছুড়ছেন হুইপপুত্র শারুন।

এ প্রসঙ্গে হুইপপুত্র শারুন শুক্রবার সন্ধ্যায় বলেন, আমি গত বছর রাশিয়ায় বিশ্বকাপ ফুটবল খেলা দেখতে গিয়েছিলাম। সেখানকার একটি শ্যুটিং ক্লাবে শ্যুটিংয়ের দৃশ্য সেটি। অস্ত্র হাতে শ্যুটিংয়ের এই ছবিটি আমি নিজেই তখন ‘ফান’ শিরোনাম দিয়ে নিজের ফেসবুক ওয়ালে পোস্ট দিয়েছিলাম। পর্যটকরা সবাই এসব ক্লাবে শ্যুটিং করতে পারেন।

হুইপপুত্র শারুন উল্টো প্রশ্ন করেন অস্ত্রহাতে মহড়ার ছবি কী কেউ নিজের ওয়ালে পোস্ট করেন। তিনি বলেন, আমার বাবা তিন তিনবার মনোনয়ন পেয়ে পটিয়া থেকে আওয়ামী লীগের সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। আমি একদিনের জন্যও পটিয়ায় গিয়ে কোথাও প্রভাব খাটিয়েছি, কোথাও ক্ষমতার দাপট দেখিয়েছি এমন অভিযোগ কেউ করতে পারবে না। মূলত আমাদের রাজনৈতিক সাফল্যকে একটি মহল সহ্য করতে পারছেন না।

হুইপপুত্র শারুন আরও বলেন, শেখ কামালের নামে আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্ট সফলভাবে সম্পন্ন হয়েছে দু’বার। আগামী ১৯ অক্টোবর এই টুর্নামেন্ট তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হবে। সব প্রস্তুতিও সম্পন্ন। আমার বাবার ‘ব্যবসায়িক শত্রু’ দিদারুল আলম চৌধুরীসহ ঈর্ষাপরায়ণ গুটিকয়েক মানুষ বিরোধিতার স্বার্থে কিছু বক্তব্যকে বিকৃত করে সামনে এনে সুযোগ নেয়ার চেষ্টা করছেন। কিন্তু এতে তারা সফল হবেন না।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 49 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com