এবার গা ঢাকা দিয়েছে মিলা!

Print

বিয়ে বিচ্ছেদসহ ব্যক্তিজীবনের কিছু অনাকাঙ্খিত ঘটনার কারণে দীর্ঘদিন আড়ালে ছিলেন দেশের অন্যতম জনপ্রিয় পপ গায়িকা মিলা। হঠাৎ করেই গত এপ্রিল মাসে আড়াল ভাঙেন তিনি। গানে ফেরার পাশাপাশি সাবেক স্বামী সানজারির বিরুদ্ধে গণমাধ্যমে অভিযোগ নিয়ে আসেন মিলা।

গেল ২৪শে এপ্রিল রাজধানীর একটি রেস্টুরেন্টে তিনি সংবাদ সম্মেলন করেন। সেখানে স্বামী কর্তৃক তাকে নির্যাতনের বিষয় তুলে ধরেন।

এদিকে সম্প্রতি তিনি আলোচনায় আসেন নতুন একটি খবরের মধ্য দিয়ে।

সাবেক স্বামী বৈমানিক এস এম পারভেজ সানজারির ওপর এসিড হামলা চালিয়ে হত্যাচেষ্টার অভিযোগ এনে মিলার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর-০৫(০৬ ২০১৯)। গেল ৪ঠা জুন পারভেজের বাবা এস এম নাসির উদ্দিন বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় মামলাটি দায়ের করেন।

মামলার এজাহারে মিলা এবং তার সহকারী পিটার কিমকে অভিযুক্ত করা হয়েছে। তবে মামলার বিষয়ে মিলা নিশ্চুপ হয়ে আছেন। বেশ কয়েক দিন পার হয়েছে এই মামলার। কিন্তু এ নিয়ে পত্র-পত্রিকায় মুখ খুলছেন না তিনি। একাধিকবার যোগাযোগ করে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যাচ্ছে।

অন্যদিকে মামলার অগ্রগতি নিয়ে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান তদন্ত চলছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 59 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com