এবার ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণচেষ্টা, ব্যর্থ হয়ে খুন

Print

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় ধর্ষণে ব্যর্থ হয়ে এক গৃহবধূকে ছুরিকাঘাতে খুনের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় পুলিশ ৩ জনকে আটক করেছে। শনিবার (১৪ এপ্রিল) গভীর রাতে ফটিকছড়ি উপজেলার হারুয়ালছড়ি ইউনিয়নের মহানগর গ্রামে এ ঘটনা ঘটে। আটকরা হলো, সানি দে, চয়ন দে ও জয় দে।

নিহতের জ্যেঠাতো ভাই ইন্দ্রজিৎ ধর জানান, গ্রেফতার হওয়া তিনজন বখাটে রাত সাড়ে ১২টার দিকে ঘরে ঢুকে আমার বোনকে ধর্ষণের চেষ্টা করে। সে চিৎকার দিলে শ্বশুর ও শ্বাশুড়ি তাদের কক্ষ থেকে বের হয়ে আসে। এসময় বখাটেরা ছোরা বের করলে শ্বাশুড়ি উনার দেড় বছরের নাতনিকে নিয়ে একটি কক্ষে ঢুকে সেটির দরজা বন্ধ করে দেন। আমার বোনের গলায় ও পেটে ছুরিকাঘাত করে তারা। শ্বশুর বখাটেদের প্রতিরোধ করতে গেলে তাকেও ছুরিকাঘাত করা হয়।

ভুজপুর থানার ওসি শেখ মো. আবদুল্লাহ বলেন, ঘটনার পর অভিযান চালিয়ে আমরা তিন বখাটে আটক করেছি। তাদের ব্যবহৃত ছোরাও উদ্ধার করা হয়েছে।

ওসি আবদুল্লাহ জানান, গৃহবধূকে সানি ও চয়নকে ছুরিকাঘাত করতে দেখেছেন বলে জানা গেছে। জয় পাশে দাঁড়িয়েছিল। তিনজনের মোটিভ কী ছিল, সেটা নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 33 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com