এবার দেশে মুক্তি পেল সুমিত-আইরিনের ‘পদ্মার প্রেম’

Print

এবার দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেল ‘পদ্মার প্রেম’ ছবিটি। সুমিত সেনগুপ্ত ও আইরিন সুলতানা জুটির ছবিটি সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে আজ শুক্রবার (১ নভেম্বর)।

ছবির গল্পে উঠে এসেছে সত্তর দশকের চিত্র। পদ্মার পাড় ঘেঁষে যাওয়া একটি গ্রামের মানুষের জীবন নিয়ে এর গল্প। এতে নায়ককে একজন মাঝির ছেলের চরিত্রে দেখা যাবে। অন্যদিকে আইরিন গ্রামের প্রভাবশালী পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন।

হারুন-উজ-জামান পরিচালিত ছবিটি একসঙ্গে বাংলা, ওড়িশ্যা ও ভোজপুরি ভাষায় নির্মিত হয়েছে। সুমিত-আইরিন ছাড়া আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, জয়ন্ত চট্টোপাধ্যায়, আলেকজান্ডার বো, মুনমুনসহ অনেকে।

ছবিটি এ বছর ২০ সেপ্টেম্বর ‘পদ্মার ভালোবাসা’ নামে ভারতের পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছিল ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 43 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com