এবার পৃথক অবস্থান নিতে যাচ্ছেন মান্না

Print

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান ড. অলি আহমদের পর এবার পৃথক অবস্থান নিতে যাচ্ছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। আজ শুক্রবার সকালে সংবাদ সম্মেলন করে মান্না একাই দেশের বিদ্যমান কিছু সংকটসহ রাজনৈতিক পরিস্থিতি নিয়ে কথা বলবেন। আগে তাঁর তৎপরতা জাতীয় ঐক্যফ্রন্টের ব্যানারেই দেখা যেত।

এদিকে আজ বিকেলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিসহ বিভিন্ন বিষয় নিয়ে সংবাদ সম্মেলনে কথা বলবেন অলি আহমেদ।

এই দুই সংবাদ সম্মেলনের মধ্যে কিছুটা যোগসূত্র রয়েছে বলে সংশ্লিষ্ট দুটি দলের সঙ্গে আলাপ করে নিশ্চিত হওয়া গেছে। কারণ গত মঙ্গলবার দেশের বিদ্যমান রাজনৈতিক পরিস্থিতিসহ বিভিন্ন বিষয়ে মান্নার সঙ্গে আলাপ-আলোচনা হয়েছে এলডিপির সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের। দলটির চেয়ারম্যান অলি আহমদ মান্নাকে ‘জাতীয় মুক্ত মঞ্চ’র সঙ্গে সম্পৃক্ত করতে আগ্রহী বলে জানা গেছে। যদিও মান্নার দল নাগরিক ঐক্য আলোচনা করে এখনো এ বিষয়ে সিদ্ধান্ত নেয়নি। নাম প্রকাশ না করার শর্তে দলটির দুজন নেতা কে জানিয়েছেন, মূলত জামায়াতে ইসলামীকে নিয়ে সাম্প্রতিককালে অলি আহমদের অতিমাত্রায় প্রশংসাসূচক বক্তব্য তাঁদের পছন্দ হয়নি। দ্বিতীয়ত, মুক্ত মঞ্চের শরিক দল জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) প্রয়াত নেতা শফিউল আলম প্রধানের অতীত কর্মকাণ্ডও তাঁদের কাছে গ্রহণযোগ্য নয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ে আলোচিত সাত খুনের সঙ্গে জড়িত ছিলেন প্রধান; যেটি মান্নার রাজনীতি সঙ্গে যায় না।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 36 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com