এবার সত্যিই সংসার ভাঙছে প্রিয়াংকা-নিকের!

Print

বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া ও মার্কিন পপতারকা নিক জোনাস নাকি আর এক ছাদের নিচে থাকছেন না।

মতের অমিলসহ নানা কারণে হালের আলোচিত এই দম্পত্তির মধ্যে দিন দিন দূরত্ব সৃষ্টি হচ্ছে।

গত বছর ডিসেম্বরে আনুষ্ঠানিকভাবে সাতপাকে বাঁধা পড়ে প্রিয়াংকা-নিক। এক বছর না যেতেই সংসার ভাঙনের সুর ভক্তরা মেনে নিতে পারছেন না।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়েছে, মতের অমিল প্রিয়াংকা-নিক দম্পতির সম্পর্কে বাধা হয়ে দাঁড়াচ্ছে। কাজের চাপ, বিভিন্ন পার্টিতে যাওয়া, একে অপরকে ঠিকমতো সময় দিতে না পারা—এমন বিষয়গুলো নিয়েই বারবার সমস্যা হচ্ছে তাদের মধ্যে। আর এ নিয়ে ঘরে ঝগড়া হচ্ছে নিয়মিতই।

জানা গেছে, প্রায়ই বিভিন্ন পার্টিতে দেখা যায় প্রিয়াংকাকে। আর প্রিয়াংকার পার্টির সঙ্গী কে বা কারা হবেন কিংবা কতক্ষণ পার্টি করবেন, তা নিয়ে নাকি কর্তৃত্ব দেখানোর চেষ্টা করেন নিক।

এ নিয়ে নিককে ডিভোর্সের হুমকিও দিয়ে রেখেছেন প্রিয়াংকা! এসব অভ্যাস না ছাড়লে তার সঙ্গে সংসার চালিয়ে যাওয়া সম্ভব হবে না।

ওই প্রতিবেদনে আরও বলা হয়, চার মাস আগেও একবার প্রিয়াংকা-নিক দম্পতির বিচ্ছেদের গুঞ্জন ওঠে। তবে সেসব খবর উড়িয়ে দেন দুজনেই। কিন্তু এবারের গুঞ্জনকে মেনে নিতে রাজি নন নিক-প্রিয়াঙ্কার ঘনিষ্ঠজনেরা।

তবে অনেকেই মনে করছেন, বিয়ের সিদ্ধান্ত নিতে গিয়ে বড্ড তাড়াহুড়ো করেছেন প্রিয়াংকা। নিককে সময় নিয়ে ভালোভাবে বোঝা উচিত ছিল তার, এমনই মতামত অনেকের।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 45 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com